শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর : ইয়াকুব আলী এমপি

জি এম ফারুক আলম, মণিরামপুর

যশোর—৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, আজকের শিক্ষার্থীরাই হবে আগামী দিনের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের কারিগর এবং তারাই উন্নত দেশ গড়ার নেতৃত্ব দেবে। শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে তৈরি করতে সরকার বদ্ধপরিকর। সরকার শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে বিভিন্ন আধুনিক সুযোগ—সুবিধা প্রদান করেছে। যা ব্যবহার করে শিার্থীরা নিজেদের প্রস্তুত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখতে পারবে।

শনিবার সকালে উপজেলার মুক্তেশ্বরী ডিগ্রী কলেজে ২০২৪ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে কলেজের পক্ষ থেকে এমপি এস এম ইয়াকুব আলীকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তেশ্বরী ডিগ্রী কলেজ পর্ষদের সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) পরিচালক মধুসূদন মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সন্দীপ ঘোষ, হরিদাসকাটি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর কবির লিটন, নওয়াপাড়া সরকারী কলেজের উপাধ্য প্রশান্ত বিশ্বাস, সাব—রেজিস্টার সুব্রুত কুমার সিংহ, হরিদাসকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিরাঞ্জন বিশ্বাস প্রসাদ, মণিরামপুর পৌরসভার কাউন্সিলর আদম আলী, বীরমুক্তিযোদ্ধা গৌর মল্লিক, স্থানীয় আওয়ামী লীগ নেতা সুকৃতি রায়, প্রকাশ রায় মুক্তেশ্বরী ডিগ্রী কলেজের শিক্ষক রবেন্দ্রনাথ মন্ডল, চৈতন্য মন্ডল পাল, বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষ সরোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তেশ্বরী ডিগ্রী কলেজের শিক্ষক গৌতম কুমার সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *