বিয়ে নিয়ে কি বললেন জায়েদ খান

বিয়ে নিয়ে কি বললেন জায়েদ খান

ঢাকাই সিনেমার ‘ব্যাচেলর’ চিত্রনায়ক জায়েদ খান। সমসাময়িক অধিকাংশ নায়ক বিবাহিত হলেও এখনও বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। যে কারণে এই নায়ক বিয়ের খবরে সংবাদের শিরোনাম হয়েছেন বহুবার।

সম্প্রতি জায়েদের বিয়ের খবরের আগুনে নতুন করে ঘি ঢেলেছেন উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। জায়েদের সঙ্গে ফেসবুকে দুইটি ছবি প্রকাশ করেছেন জয়। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অসাধারণ পরিবর্তন। মুগ্ধ আমি। উনার (জায়েদ) কিন্তু বিয়ে হয়ে গেছে।’

এরপরই জয়ের সেই পোস্টের কমেন্টবক্সে ভক্তরা জায়েদকে বিয়ের জন্য অভিনন্দন জানাতে শুরু করেন। অনেকেই নায়ককে তার আগামী দিনের জন্য শুভকামনা জানান।

বিশেষ করে, জায়েদ খানের সম্প্রতি সময়ে দেশের বাইরে বিভিন্ন স্থানে গিয়ে পারফর্ম করা। সময় কাটানো, আবার বিভিন্ন নারীদের সঙ্গে ছবি তুলে প্রকাশ করায় ভক্তরাও জয়ের সেই দাবি সত্যি বলেই মেনে নিচ্ছেন।

আসলেই কী জায়েদ বিয়ে করেছেন? ঢাকা পোস্ট থেকে প্রশ্ন রাখা হয়েছিল এই নায়কের কাছে। জবাবে তিনি জানালেন, না বিয়ে করেননি। জয় আলোচনায় রাখতেই এমন স্ট্যাটাস দিয়েছেন।

জায়েদ খান বলেন, ‘বিয়ে করিনি। আর বিয়ে করলে সেটা আপনারা অবশ্যই জানতেন। জয় ভাই, মজা করেই সেই স্ট্যাটাস দিয়েছে। তার কাজই আলোচনায় থাকা।

More From Author

আবারও আদালতে কেন নিপুণ?

আবারও আদালতে কেন নিপুণ?

কেশবপুরে চারুপীঠ একাডেমির চিত্রাংকন উৎসব ও পুরষ্কার বিতরণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *