ভোলা জেলা ছাত্রকল্যাণের সভাপতি আলামিন সম্পাদক শামসুদ্দিন

নিজস্ব প্রতিনিধি:

ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদ সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ নতুন কমিটির সভাপতি আল-আমিন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক শামসউদ্দীন।

গত ২৫ই সেপ্টেম্বর (বুধবার) সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ ভোলা জেলা ছাত্রকল্যাণ পরিষদের এক বৈঠকে এ কমিটি অনুমোদন দেওয়া হয় । বৈঠকে এ সময় উপস্থিত ছিলেন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ ভোলা জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা: এম.এইচ রাসেল বিল্লাহ, এম জাহিদ হাসান, মোঃ সাদ্দাম ফরাজি, মো:রাকিব, নিজাম উদ্দিন, এবং তানজির আহাম্মেদ শাওন ।

কমিটির অন্য সদস্যরা হলেন,সিনিয়র সহ-সভাপতি, নাঈম ইসলাম রকিব, আব্দুল মান্নান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক : আবদুর রহমান (রাজ), রাকিবুল হাসান রাকিব। সাংগঠনিক সম্পাদক: আমিনুল ইসলাম হৃদয়, সহ সাংগঠনিক সম্পাদক, মো:নাহিদ
দপ্তর সম্পাদক : মোঃ জোবায়ের হোসাইন,প্রচার সম্পাদক :মো:ইয়ামিন, অর্থ সম্পাদক: স্বজল চন্দ্র,
ধর্ম বিষয়ক সম্পাদক: সাজিম, সদস্য পদে শান্ত ও পারভেজ।

সংগঠনের নবনির্বাচিত সভাপতি জানান, এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক, স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন শুধুমাত্র বাংলাদেশের শিক্ষার্থীদের কল্যাণে, ভোলা জেলা সাধারণ ছাত্র ছাত্রীদের কল্যাণে এবং তাদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করবে। রাষ্ট্র সংস্কারের এ সময়ে এসে ভোলা জেলা ছাত্র কল্যাণ পুরোপুরি ভেঙে পড়েছিল, এই সংগঠনকে এগিয়ে নেয়ার জন্য যেই গুরু দায়িত্ব আমার উপর অর্পণ করা হয়েছে, আমি সংগঠনের সভাপতি হিসেবে আশ্বস্ত করতে চাই সাধারণ ছাত্র ছাত্রীদেরকে, যেকোনো সমস্যায় আমরা সবসময় পাশে থাকবো। দরিদ্র সাধারণ ছাত্র ছাত্রীদের ফরম ফিলাপের সহযোগিতা, ভর্তি সংক্রান্ত জটিলতায় সহযোগিতা ও রোগীদের চিকিৎসা সহযোগিতার পাশাপাশি সকল পরিস্থিতিতে আমাদের জেলা ছাত্রকল্যাণ পাশে থাকবে।

শিক্ষার্থীদের সহযোগিতায় আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।
আগামীদিনে ভোলা জেলা থেকে আসা শিক্ষার্থী অধ্যায়নরত সকল শিক্ষার্থীকে সকল ধরনের সহযোগিতা প্রদান করবে।
অন্যদিকে সাধারণ সম্পাদক জানান, বিগত দিনে আমাদের সংগঠন যে ভাবে কাজ করেছেন তার চেয়ে বেশি সক্রিয় হয়ে আমরা শিক্ষার্থীদের কল্যাণে কাজ করবো ইনশাআল্লাহ। আমরা সবাই সম্মিলিতভাবে ঐক্যবদ্ধ। সবসময় শিক্ষার্থীদের পাশে আছি।

More From Author

কেশবপুর উপজেলা বিএনপির দ্বিবার্ষিক কাউন্সিল

সহকারী প্রধানের নেতৃত্বে শিক্ষক দেলোয়ারকে মারপিট, গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *