মণিরামপুরে সাবেক এমপি ইয়াকুব আলীসহ ৫ জনের নামে আদালতে মামলা, ওসি মণিরামপুরকে মামলা রেকর্ডের আদেশ

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :


মাছের ঘের লুটপাট ও ঘের মালিককে মারপিট করে পঙ্গু করার অভিযোগে যশোর-৫ (মণিরামপুর) আসনের সাবেক এমপি এস এম ইয়াকুব আলীসহ ৫ জনের নামে আদালতে মামলা হয়েছে। ওসি মণিরামপুরকে মামলাটি রেকর্ড করে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ আদালত থেকে হয়েছে।


জানাযায়, উপজেলার কাজিয়াড়া মৌজার পেড়োলী বিলের ১৮ বিঘা জমিতে একটি মাছের ঘের আছে। এই ঘেরটি সাবেক এমপি ও তার সহযোগীরা দখল করে নেয়ার জন্য দীর্ঘ ৪ মাস ধরে আইন বিরোধী তৎপরতা করে আসছে। বিগত ২ সেপ্টেম্বর সকাল ৮ টার দিকে সাবেক এই এমপির নির্দেশে ১২/১৩ জন সন্ত্রাসী ঘেরে হামলা করে ঘের পাড়ে থাকা ঘের মালিক রফিকুলকে মারপিট করে তার বাম পা ভেঙ্গে দেয় এবং জোরপূর্বক দুইটি সাদা কাগজে স্বাক্ষর করে নেয়। এরপর ঘের থেকে প্রায় ১২ লক্ষ টাকার মাছ লুটপাট করে।


এ ঘটনায় ঘেরের অপর পার্টনার মোঃ মনিরুজ্জামান বাদী হয়ে ১৯ সেপ্টেম্বর সাবেক এই এমপিসহ ৫ জনের নামে আদালতে মামলা করেন। আদালত মামলাটি রেকর্ড করার নির্দেশ দেন।


মামলার আইনজীবী আমজাদ হোসেন এর সত্যতা স্বিকার করেন। মামলার বাদী বলেন, ন্যায় বিচার পাওয়ার জন্য থানা পুলিশের স্বরণাপন্ন হয়ে কোন লাভ না হওয়ায় অবশেষে তিনি আদালতে যেয়ে ন্যায় বিচারের পথ পেয়েছেন।

More From Author

মাদকে সয়লাব নাসিরনগর ধ্বংসের পথে যুব সমাজ

মাদকে সয়লাব নাসিরনগর ধ্বংসের পথে যুব সমাজ

আমরা রসুলের আদর্শ অনুসারণ করতে আগামী নির্বাচনে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে চাই : মুফতি রশিদ বিন ওয়াক্কাস

আমরা রসুলের আদর্শ অনুসারণ করতে আগামী নির্বাচনে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে চাই : মুফতি রশিদ বিন ওয়াক্কাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *