জামায়াতে ইসলামকে নিশ্চিহ্ন করা যায়নি বরং লাভবান হয়েছে : সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নেতৃবৃন্দ

জামায়াতে ইসলামকে নিশ্চিহ্ন করা যায়নি বরং লাভবান হয়েছে : সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নেতৃবৃন্দ

মনিরামপুর (যশোর) প্রতিনিধি :

জামায়াতে ইসলামকে নিশ্চিহ্ন করতে যত প্রকার নির্যাতন প্রয়োজন তা শেখ হাসিনার সরকার করেছে । তাদের পরে ভয়াবহ নিযার্তন করার পরও বাংলাদেশ জামায়াতে ইসলাম এদেশ থেকে বিতাড়িত হয়নি। বরং সেই স্বৈরাচার শেখ হাসিনা তার দলীয় লোকদের ফেলে ভারতে আশ্রয় নিয়েছে। জামায়াতে ইসলামের উপর নির্যাতন করে জামায়াতকে লাভবান করেছে তারা। জামায়াত এখন এদেশে মানুষের হৃদয়ের একটি দল হিসেবে আস্থা অর্জন করেছে। শনিবার দুপুরে মণিরামপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন যশোর জেলা জামায়াতের সহকারি সেক্রেটারী প্রভাষক মনিরুল ইসলাম। পেশাজীবি মণিরামপুরের সংগঠনের ব্যানারে আয়োজিত মতবিনিময় সভার সভাপতিত্ব করেন উপজেলা পেশাজীবি সংগঠনের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ উবাইদুল্লাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের আমীর মাওলানা লিয়াকত আলী, উপজেলা নায়েবে আমির মাওলানা মহিউল ইসলাম, সাবেক আমির ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান প্রভাষক ফজলুল হক, পৌর জামায়াতের আমীর আব্দুল বারী প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য জেলা জামায়াতের সহকারি সেক্রেটারী প্রভাষক মনিরুল ইসলাম আরও বলেন, গত ৫ আগস্টের আগে এদেশের সাংবাদিকরা ইচ্ছা করলেও তারা জামায়াতে ইসলামের নাম মুখে আনতে পারেনি। এখন থেকে আশা করবো সাংবাদিকরা তারা স্বাধীন ভাবে তাদের পেশাদারিত্ব পালন করবেন। প্রয়োজন হলে জামায়াতে ইসলামকে তাদের পাশে পাবেন।

বস্তুনিষ্ঠতার আশা করে প্রধান অতিথি আরও বলেন, ৫ আগস্টের আগে অনেক সাংবাদিক জামায়াতকে নিয়ে তুচ্ছ তাচ্ছিল্যে ভাবে মিথ্যা তথ্য দিয়ে আসামীর কাঠগড়ায় দাঁড় করিয়াছেন। বিভিন্ন সময়ে জঙ্গিসহ নানা অপরাধী হিসেবে বানানোর চেষ্টা করা হয়েছে। যা কখনো বাস্তবায়ন করতে পারেনি। আগামীদিনেও পারবেন না। জামায়াত যদি কোন ভূল করে থাকেন সেটাও সাংবাদিকরা লিখবেন, তাতে করে জামায়াতে ইসলাম সাংগঠনিকভাবে উপকৃত হবেন। জামায়াত এদেশের মানুষের কল্যাণে রাজনীতি করবে।  

More From Author

শহীদ ইমরানের পরিবারকে জামায়াতের আর্থিক অনুদান প্রদান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন কবি নজরুল সরকারি কলেজ এক্স ক্যাডেট

জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন কবি নজরুল সরকারি কলেজ এক্স ক্যাডেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *