মণিরামপুরে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকান ঘরে, নিহত দুইজন

মণিরামপুরে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকান ঘরে,নিহত দুইজন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

মণিরামপুরে নিয়ন্ত্রন হারিয়ে মালবাহী একটি ট্রাক রাস্তার পাশের একটি দোকান ঘরে ঢুকে পড়লো। এ সময় ট্রাকের হেলফারসহ দুই জন নিহত হয়। ট্রাকের চালক গুরুত্বর আহত হয়। সোমবার সকাল ৭টার দিকে যশোর-কেশবপুর সড়কের মণিরামপুর বাধাঘাটা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মণিরামপুুর পৌরসভার বিজয়রামপুর গ্রামের মৃত. আনার আলীর ছেলে আব্দুর রহমান (৮৫) ও টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার দেওভাটা গ্রামের ঝান্টু মিয়া (৪৮)। আহত ট্রাক চালকের নাম নুরুল ইসলাম। সে গাজীপুর থানার উত্তর দাড়িয়াপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় জানা যায়, মালবাহী ট্রাকটি রোববার রাতে গাজীপুর থেকে শ্যামনগরের উদ্দ্যেশে রওনা হয়। সকাল ৭টার দিকে মণিরামপুর পৌর শহরের বাধাঘাট এলাকায় পৌছুলে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি দোকান ঘরের মধ্যে ঢুকে পড়ে। এ সময় দোকানের সামনে বসে থাকা আব্দুর রহমান ট্রাকে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান।

অন্যদিকে, ট্রাকে থাকা ট্রাক মালিক ঝান্টু মিয়াও ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রাক চালক নুরুল ইসলাম গুরুত্বর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম মোল্লা বলেন, ব্যাপারী অটো রাইস মিলের সামনে বসে থাকা আব্দুর রহমানের উপর চাপা দিয়ে ট্রাকটি দোকানে ঢুকে পড়ে। এ সময় ঘটনাস্থলে তিনি মারা যান। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে ট্রাকের মধ্যে থেকে অপর একজনকে মৃত. অবস্থায় উদ্ধার করে। চালক নুরুল ইসলাম বলেন, গাজীপুর থেকে শ্যামনগরের যাওয়ার পথে নিয়ন্ত্রন হারিয়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত ঝান্টু মিয়া এই ট্রাকের মালিক।

মণিরামপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়াত হোসেন বলেন, ট্রাকের দূর্ঘটনায় তিন জন হতাহত হয়েছেন। এদের মধ্যে ট্রাক চালক নুরুল ইসলামকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক শুকদেব মন্ডল জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। অপরজন হাসপাতালে ভর্তি হয়েছেন।

মণিরামপুুর থানার উপ-পরির্দশক (এসআই) লিটন বিশ্বাস বলেন, চালকের ঘুম ভাব থাকার কারণে এ দূর্ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

More From Author

সোকসাসে'র সভাপতি পদে বিজয়ী হয়েছেন শেখ জাহাঙ্গীর আলম

সোকসাসে’র সভাপতি পদে বিজয়ী হয়েছেন শেখ জাহাঙ্গীর আলম

মনিরামপুরে বিএনপি নেতার স্বরণ সভা অনুষ্ঠিত

মনিরামপুরে বিএনপি নেতার স্বরণ সভা অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *