কন্যা সন্তানের মা হয়েছেন বলে দাবি পরীমণির

কন্যা সন্তানের মা হয়েছেন বলে দাবি পরীমণির

পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর দুই বছর না পেরোতেই কন্যা সন্তানের মা হয়েছেন বলে দাবি করেছেন ঢালিউড চিত্রনায়িকা পরীমণি। তার মেয়ের বয়স ৬ দিন। দুদিন বাদে তার আকিকা হবে।

সংবাদমাধ্যমে এ খবর নিশ্চিত করেছেন পরীমণি নিজেই। জানিয়েছেন, মেয়ের নাম সাফিরা সুলতানা প্রিয়ম। পৃথিবীতে আসার মাত্র ছয় দিন হয়েছে। এ মেয়েকে দত্তক নিয়েছেন অভিনেত্রী।

পরীর ভাষায়,ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আমার ঘরে ছেলের পাশে এ মেয়ে আলো হয়ে আছে।

পরী আরও বলেন,জীবনে কখনও কোনো কিছু পরিকল্পনা করে করিনি। তবে দত্তক নেয়ার সময় সব নিয়ম মেনেই মেয়েকে নিয়েছি। কোলে নিলে মনে হয়, আমার নাভি কেটেই ওর জন্ম হয়েছে।

এ সময় আফসোস করে পরী বলেন,সামনেই মা দিবস। কিন্তু তা পিতৃতন্ত্রের আদলে তৈরি করা মেয়েদের জয়গান। এ সমাজে সবাই মনে করে, বাবা-মা ছাড়া সন্তান মানুষ হয় না? অনেকে আবার ভাবেন, বাবা ছাড়া একা মা সন্তান মানুষ করতে পারে না। আমি এটা মনে করি না। এখন থেকে আমার কাজ আর সন্তানদের নিয়েই আমি বেঁচে থাকব।

আরও পড়ুনঃএখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলে দিব: শাকিব

গুণিন’ সিনেমার সেটে অভিনয় করতে গিয়ে অভিনেতা শরীফুল রাজের প্রেমে পড়েন পরী। ভালোবেসে তাকে বিয়েও করেন। সুখের সংসারে আসে একমাত্র ছেলে রাজ্য। কিন্তু তারপরেই বেজে ওঠে বিচ্ছেদের সুর। এখন রাজ ছাড়া বাকি জীবন কাজ আর সন্তান নিয়েই ব্যস্ত থাকতে চান ঢালিউডের আবেগী অভিনেত্রী পরীমণি।

More From Author

কেশবপুর সার্বজনীন কালীমন্দিরে দুঃসাহসিক চুরি

কেশবপুর সার্বজনীন কালীমন্দিরে দুঃসাহসিক চুরি

মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু'র আনন্দ সমাবেশ অনুষ্ঠিত

মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু’র আনন্দ সমাবেশ অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *