আমার শত্রু বেশি: তাসনিয়া ফারিণ

আমার শত্রু বেশি: তাসনিয়া ফারিণ

ক্যারিয়ারে এই মুহূর্তে সেরা সময় পার করছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। পেশাগত এ জীবনে সাফল্য পাওয়ার পাশাপাশি অনেক শত্রুর দেখাও পেয়েছেন তিনি। সম্প্রতি সে বিষয়ে প্রথমবারের মতো মিডিয়ায় মুখ খুললেন আলোচিত এ সেলিব্রেটি।

সংবাদমাধ্যমে বিশেষ এক সাক্ষাৎকারে তাসনিয়া ফারিণ বলেন, এ পর্যন্ত আসতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে। অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছি। ক্যারিয়ারে ভালো একটি পর্যায়ে থাকতে আমি সব সময়ই বেছে বেছে কাজ করতে আগ্রহী।

আমার জার্নিটা পুরো একার ছিল। সম্পূর্ণ একা। তাই আমি জানি, আমার ক্যারিয়ার ভালোর দিকে না থাকলে আমাকে কেউ কাজের জন্য ডাকবেন না।

আফসোস করে অভিনেত্রী বলেন, কাজ হাতে নেয়ার আগে আমি সব সময় সেটা বাছ বিচার করি। এ কারণে হ্যাঁ বলার চেয়ে না-ই বেশি বলি। আমার এ আচরণ অনেকেরই পছন্দ নয়।

আরও পড়ুনঃটালিউড সহশিল্পীদের কী শিখিয়ে এলেন পরীমণি?

ক্যারিয়ার নিয়ে কথা বলতে গিয়ে ফারিণ জানান, ‘না’ বলায় অনেকেই মন খারাপ করেন। ভুল বোঝেন, বিষয়টা অন্যভাবে নেন। এ কারণে ক্যারিয়ারে সাফল্য পাওয়ার পাশাপাশি তার অনেক শত্রুও আছে।

চরিত্র, গল্পের ধরন নতুন না হলে ক্যারিয়ারের কথা ভেবে সে কাজে না বলে দিই। এ কারণে আমার শত্রু বেশি। অথচ আমার ক্যারিয়ারের স্বার্থে এটা না করা ছাড়া উপায় নেই।

More From Author

কেশবপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথেমতবিনিময় করেন সাংবাদিক ভাইস চেয়ারম্যান প্রার্থী রাবেয়া ইকবাল

কেশবপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথেমতবিনিময় করেন সাংবাদিক ভাইস চেয়ারম্যান প্রার্থী রাবেয়া ইকবাল

প্রভাষক ফারুক হোসেন শুক্রবার দিনভর যেসব এলাকায় মোটরসাইকেল মার্কার প্রচারণা করলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *