টালিউড সহশিল্পীদের কী শিখিয়ে এলেন পরীমণি?Kalchakratv

টালিউড সহশিল্পীদের কী শিখিয়ে এলেন পরীমণি?

দেশের জনপ্রিয়তার গন্ডি পেরিয়ে এখন টালিউড সিনেমাতেও জনপ্রিয় হয়ে উঠেছেন পরীমণি। সম্প্রতি কাজ করেছেন টালিউডের প্রথম সিনেমা ‘ফেলুবকশী’-তে। তাই ভারতে শুটিং করতে গিয়ে টালিউড সহশিল্পীদের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে নায়িকার। এ সুযোগে পরী টালিউড সহশিল্পীদের শিখিয়ে এলেন নতুন একটি বিষয়। কী সেটি, সংবাদমাধ্যমে সেটিই জানিয়েছেন অভিনেত্রী।

পরী বলেন, ‘ফেলুবকশী’-র প্রথম ধাপের শুটিং আমাকে দিয়েই শুরু হয়েছিল। আবার প্রথম ধাপের কাজ আমাকে দিয়েই শেষ হয়েছে। ভারতীয় সিনেমায় প্রথমবারের মতো কাজ করতে পেরে দারুণ খুশি লাগছে।

আরও পড়ুনঃ শাকিবের বিয়ের খবরে চুপ প্রথম স্ত্রী, যা বললেন বুবলী

নতুন সিনেমাটি প্রসঙ্গে পরী বলেন, যেকোনো সিনেমাতে কাজ শুরু করতে পারাটাই আনন্দের। তবে দেশের বাইরে কাজ করাটা আরও বেশি আনন্দের।

টালিউডের সহশিল্পীদের প্রসঙ্গে পরী বলেন,একসঙ্গে কাজ করতে গিয়ে অনেকের সঙ্গেই বন্ধুত্ব তৈরি হয়েছে। আবার একে অন্যকে পচিয়েছিও। আমি বলেছি, তোমরা সিনেমায় ডায়ালগ বলার সময় বাংলা শব্দের ভুলভাল উচ্চারণ কর। আর ওরা আমাকে পচিয়েছে, “ডাইলে লবণ দিছো, না দেবা?”- বরিশালের এ ডায়ালগ দিয়ে। শেষমেষ এ বরিশাইল্যা ভাষাই ওদের আমি বেশি করে শিখিয়ে এসেছি। এখন যখন ওদের মুখে বরিশালের ভাষা শুনি, হাসতে হাসতে মরে যাই।

More From Author

হুমকি’ দিয়ে পোস্ট মুছে দিলেন তিশা?

হুমকি’ দিয়ে পোস্ট মুছে দিলেন তিশা?

কেশবপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথেমতবিনিময় করেন সাংবাদিক ভাইস চেয়ারম্যান প্রার্থী রাবেয়া ইকবাল

কেশবপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথেমতবিনিময় করেন সাংবাদিক ভাইস চেয়ারম্যান প্রার্থী রাবেয়া ইকবাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *