উপজেলা পরিষদ নির্বাচন মণিরামপুরে ৩ চেয়ারম্যান'সহ ১৩ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ নির্বাচনী প্রচারণা শুরু

উপজেলা পরিষদ নির্বাচন মণিরামপুরে ৩ চেয়ারম্যান’সহ ১৩ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ নির্বাচনী প্রচারণা শুরু

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

আসন্ন ৮মে মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার যশোর জেলার সিনিয়র নির্বাচন অফিসার আনিছুর রহমান প্রার্থীদের মাঝে এ প্রতীক বরাদ্দ ঘোষণা দেন।

উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমানে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন (মোটরসাইকেল), আমজাদ হোসেন লাভলু (আনারস) ও মিকাইল হোসেন (ঘোড়া)। ভাইস চেয়ারম্যান পদে সন্দীপ ঘোষ (টিউবওয়েল), শরিফুল ইসলাম (টিয়া পাখি), মুনজুর আক্তার (চশমা) এবং আব্দুল হক (তালা)। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাজী জলি আক্তার (কলস), আমেনা বেগম (হাঁস), মাজেদা খাতুন (পদ্মফুল), সুরাইয়া আক্তার ডেইজি (ফুটবল), মাহবুবা ফেরদৌস পাপিয়া (বৈদ্যুতিক পাখা) ও জেসমিন বেগম (প্রজাপতি) প্রতীকে লড়ছেন।

প্রতীক বরাদ্দের সময় নির্বাচনী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রস্তাবকারী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন। এর আগে মনোনয়ন প্রত্যাহারের দিন চেয়ারম্যান পদে নাজমা খানম, ভাইস চেয়ারম্যান পদে লিয়াকত আলী, ফরহাদ হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে গুলবদন মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

মণিরামপুর নির্বাচন অফিস সূত্র জানিয়েছেন, আগামী ৮মে মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ হবে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম)। এ নির্বাচনে মোট ভোটার ৩ লাখ ৬০ হাজার ৭৩৫ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৮২ হাজার ৪১১জন, মহিলা ভোটার ১ লাখ ৭৮ হাজার ৩২২জন্য এবং হিজড়া ২জন ভোটার রয়েছে।

এদিকে প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে প্রার্থীরা ভোট ভিক্ষার জন্য নির্বাচনী প্রচারণার কার্যক্রম শুরু করেছেন। অধিকাংশ প্রার্থীরা শহর থেকে প্রত্যন্ত অঞ্চলে মঙ্গলবার দুপুরের পর থেকে নির্বাচনী প্রচারণা হিসেবে মাইকিং করতে দেখা গেছে।

More From Author

কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের ঘটনায় সংবাদ সম্মেলন

কেশবপুরে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধনের ঘটনায় সংবাদ সম্মেলন

কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ।। তিন পদে প্রার্থী -১৪

কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ।তিন পদে প্রার্থী -১৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *