‘মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ’

‘মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ’

খেলা ডেস্কঃ

আইপিএলের জন্য মুস্তাফিজকে শুরুতে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত বিসিবি থেকে অনাপত্তিপত্র (এনওসি) দেওয়া হয়েছিল। এরপর ১ দিন বাড়িয়ে ১ মে পর্যন্ত করেছে বিসিবি। ১ মে চেন্নাই বনাম পাঞ্জাবের ম্যাচ রয়েছে। সব ঠিক থাকলে সেই ম্যাচ খেলে পরদিন ২ মে বাংলাদেশে ফিরবেন মুস্তাফিজ।

মূলত জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে মুস্তাফিজকে খেলানোর পরিকল্পনা বিসিবির। তাই আইপিএলের পুরো আসরের জন্য মুস্তাফিজকে এনওসি দেয়নি বোর্ড। আগামী ৩ মে থেকে ঘরের মাঠে রোডেশিয়ানদের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

বিসিবির এমন সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছেন আকাশ চোপড়া। এই ভারতীয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক বলেন, ‘যে ভালো করছে তাকে ভালো করতে দাও। সামনে বড় নিলাম। মুস্তাফিজের অনেক টাকা কামানোর সুযোগ রয়েছে। বাংলাদেশের মনে হয় মুস্তাফিজের ওয়ার্কলোড ম্যানেজমেন্ট না হলে বাংলাদেশ বিশ্বকাপ উঁচিয়ে ধরতে পারবে না।’

কয়েক দিন আগেই মুস্তাফিজকে আইপিএলে না খেলিয়ে জিম্বাবুয়ে সিরিজে খেলানোর ব্যাখা দিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী। তিনি বলেছেন, আইপিএলে থেকে এই পেসারের শেখার কিছু নেই।

জালালের এমন মন্তব্যের সমালোচনা করে আকাশ বলেন, ‘বাংলাদেশ তো বলছে তার কোনো উপকার হচ্ছে না। তার ওয়ার্কলোড ম্যানেজমেন্ট হচ্ছে না। তাই তাকে ফিরিয়ে নিয়ে যাচ্ছে। নিয়ে যাও! বাংলাদেশ এরকম অনেকবার করেছে। আমার মনে হয় এমনটা করা উচিত নয়। বিশ্বকাপ ঘনিয়ে আসছে। ভারতের ক্রিকেটাররাও যাবে। আমি বুঝতে পারছি না বাংলাদেশ কেন এমনটা করছে।’

‘মুস্তাফিজ চলে যাচ্ছে। চেন্নাইয়ের হয়ে খেলতে পারছেন না। এই ম্যাচে তাকে পাওয়া যাবে তবে অল্প কিছুদিন তাকে আর পাওয়া যাবে। বাংলাদেশ কেন এমনটা করছে। আমার ভাইকে খেলতে দাও না। চেন্নাইয়ের কিছুটা ক্ষতি হবে।’-যোগ করেন আকাশ।

More From Author

অভিমান ভুলে ফের এক হচ্ছেন তাহসান মিথিলা

অভিমান ভুলে ফের এক হচ্ছেন তাহসান মিথিলা

ভোটগ্রহণ শেষ চলছে গণনা

ভোটগ্রহণ শেষ চলছে গণনা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *