ঈদের কোনো আনন্দই নেই নুসরাতের

ঈদের কোনো আনন্দই নেই নুসরাতের

সবকিছু যেন জীবনে ছন্দহীন চলছে ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়ার জীবনে। কয়েকদিন আগে অসুস্থতা কাটিয়ে এখন সুস্থ হলেও, বাবাকে নিয়ে টেনশনে আছেন অভিনেত্রী। আর এ কারণে ঈদের কোনো আনন্দই নেই অভিনেত্রীর পরিবারে।

সংবাদমাধ্যমে ফারিয়া বলেন, ‘কখন ঈদ আসল টেরই পাইনি। আমার বাবা ১৭ দিন ধরে হাসপাতালে ভর্তি। ব্রেন স্ট্রোক হয়েছে। কী হবে কিছুই বলা যাচ্ছে না। পরিবারের কারোরই মন ভালো নেই।

ফারিয়া আরও বলেন, হাসপাতাল আর বাড়ি, এই করে কীভাবে দিন চলে যাচ্ছে জানি না। দেশজুড়ে তাই ঈদের আনন্দ থাকলেও, আমাদের পরিবারে ঈদে কোনো আয়োজন নেই। নেই কোনো আনন্দ।

বাবার অসুস্থতা নিয়ে দিশেহারা ফারিয়া সবার কাছে দোয়া চেয়েছেন। এর আগে ফেসবুকেও ভক্তদের সঙ্গে বাবার অসুস্থতার খবর জানিয়ে সবার দোয়া চান অভিনেত্রী। স্ট্যাটাসে লেখেন, ‘এই প্রথম আমাদের রমজান খুব কঠিন ছিল। স্ট্রোক করে বাবা আইসিইউতে আছে। আমার বাবার জন্য দোয়া করবেন।

আরও পড়ুনঃতিন মাসের মধ্যে আমি আত্মহত্যা করব:আদর আজাদ

উল্লেখ্য, ২৪ মার্চ বাবার অসুস্থার মাত্র এক মাস আগে গত ৮ ফেব্রুয়ারি হঠাৎ অচৈতন্য হয়ে ঢাকার বনানীর একটা বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ফারিয়া। গ্যাস্ট্রিকজনিত সমস্যায় প্রয়োজনীয় চিকিৎসা নেয়ার পর অভিনেত্রী এখন সুস্থ হলেও, ব্রেন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি অভিনেত্রীর বাবা।

More From Author

এমপি ইয়াকুব আলীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

এমপি ইয়াকুব আলীর ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

শিক্ষার্থীদের উত্তম মানসিকতার গুণাবলী অর্জন করতে হবে : ইয়াকুব আলী এমপি

শিক্ষার্থীদের উত্তম মানসিকতার গুণাবলী অর্জন করতে হবে : ইয়াকুব আলী এমপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *