প্রেমিকা আছে?’- শুভমান গিলের উত্তরে চিন্তিত হতে পারেন সারা

শুবমান গিলের সঙ্গে সারা টেন্ডুলকারের সম্পর্ক নিয়ে ধোঁয়াশা অনেক দিন ধরে চলছে। দুজনকে এর আগে প্রায়ই রহস্যময় পোস্ট দিতে দেখা যেত ইনস্টাগ্রামে। আবার গিল যখন ভারতের জার্সিতে মাঠে নামেন, গ্যালারিতে উচ্ছ্বসিত দেখা যায় টেন্ডুলকার তনয়াকে। কিন্তু সম্পর্কের ব্যাপারে কেউ খোলাখুলি কিছু বলেননি এখন পর্যন্ত।

মুখে কিছু না বললেও এটা অনেকটা ওপেন-সিক্রেট, দুজনের মধ্যে কিছু চলছে। কিন্তু সম্প্রতি ব্রিটিশ সংগীত শিল্পী এড শিরানের সঙ্গে আলাপকালে ভারতীয় ব্যাটসম্যান জানিয়েছেন, তাঁর কোনো গার্লফ্রেন্ড নেই!

সম্প্রতি ভারত সফরে এসেছিলেন এড শিরান। ম্যাথমেটিকস ট্যুরে এসে মুম্বাইয়ে তো কনসার্ট করেছেনই, পাশাপাশি বেশ কয়েকজন তারকার সঙ্গে দেখা করেছেন ব্রিটিশ গায়ক। এরই ধারাবাহিকতায় শুবমান গিলের সঙ্গে আড্ডা দেন তিনি।

গতকাল শুক্রবার তাঁর ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছেন। গিলের সঙ্গে কাটানো সময় উঠে এসেছে ১৮ মিনিটের এ ভিডিওতে। ভিডিওতে দেখা যায়, দুজনের সঙ্গে আড্ডাতে উপস্থিত ছিলেন ভারতের কৌতুক অভিনেতা তন্ময় ভাট।

আরও পড়ুনঃ হার্দিক-রোহিতের ‘কুশল’ও সূর্যকুমারে ভাগ্য ফিরবে মুম্বাইয়ের?

গিলের সঙ্গে আলাপকালে শিরান প্রশ্ন করেন, ‘তোমার কি প্রেমিকা আছে?’ গিল উত্তর দেন, ‘নেই’। এরপর শিরান ক্যামেরার দিকে তাকিয়ে বলেন, ‘সিঙ্গেল, খালিই আছে তাহলে।’ এরপর তিনি তাঁর স্ত্রীর বন্ধুর পাঠানো কিছু ছবি দেখান। দেখা যায়, তোয়ালে পরিহিত সিক্স প্যাক গিলের একটি ছবি সেখানে।

এদিকে চলমান আইপিএলে গুজরাট টাইটান্সের হয়ে খেলছেন গিল। পাশাপাশি দলটির অধিনায়কত্বের ভারও সামলাচ্ছেন তিনি। সর্বশেষ ম্যাচে পাঞ্জাবের বিপক্ষে ৪৮ বলে অপরাজিত ৮৯ রানের ইনিংস খেলেছেন ২৪ বছর বয়সী ডানহাতি ওপেনার।

More From Author

আমি বিনোদনের একজন মানুষ, বিনোদনটা নিয়েই থাকতে চাই: অপু বিশ্বাস

ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে ধান-বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন ইয়াকুব আলী এমপি

ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে ধান-বীজ ও রাসায়নিক সার বিতরণ করেন ইয়াকুব আলী এমপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *