হার্দিক-রোহিতের ‘কুশল’ও সূর্যকুমারে ভাগ্য ফিরবে মুম্বাইয়ের?

হার্দিক-রোহিতের ‘কুশল’ও সূর্যকুমারে ভাগ্য ফিরবে মুম্বাইয়ের?

আইপিএলের অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স চলতি আসরে এখন পর্যন্ত জয়ের দেখা পায়নি। তিন ম্যাচেই তারা হারের স্বাদ পেয়েছে। একদিকে হার, অন্যদিকে রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে অধিনায়ক করার ঘটনায় বিব্রতকর অবস্থা মুম্বাই শিবিরে। চলমান এই ব্যর্থতা কাটিয়ে নতুন আমেজে মাঠে ফিরতে ঘুরতে গিয়েছেন দলটির ক্রিকেটাররা। যেখানে হার্দিক-রোহিতকে হাত মেলাতে দেখা যায়।

অন্যদিকে চোটের কারণে তিনমাস মাঠের বাইরে থাকার পর মুম্বাই ক্যাম্পে ফিরেছেন তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। ইনজুরি এবং অস্ত্রোপচারের পর তিনি বেঙ্গালুরুতে অবস্থিত জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছিলেন। আরও আগে সুস্থ হলেও সূর্যের ব্যাপারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) থেকে খেলার ছাড়পত্র পাওয়ার অপেক্ষায় ছিল মুম্বাই। যা দু’দিন আগে দিয়েছে বিসিসিআই, এরপরই আজ টি-টোয়েন্টির নম্বর ওয়ান ব্যাটসম্যান মুম্বাই শিবিরে যোগ দিয়েছেন।

তার ফেরার খবরের পাশাপাশি স্বাগত জানিয়ে ভিডিও শেয়ার করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া সেই ভিডিওতে তারা ক্যাপশনে লিখেছে, ‘যার জন্য আমাদের এত অপেক্ষা, সেই সূর্য দাদা চলে এসেছেন, পল্টনে।’ চলতি আইপিএলের প্রথম তিন ম্যাচেই পরাজিত হয়েছে মুম্বাই। এই মৌসুমে মুম্বাই–ই একমাত্র দল যারা এখনও একটি ম্যাচও জিততে পারেনি। সূর্যকুমারের আগমনে মুম্বাইয়ের পারফরমেন্স ও ফলাফলে কোনো পরিবর্তন হয় কি না সেটাই দেখার বিষয়।

আরও পড়ুনঃ আমাদের একজন রাজা আছে, আমাদের সাকিব আছে

এর আগে পাঁচদিনের বিরতি পেয়ে ঘুরতে গিয়েছেন মুম্বাইয়ের ক্রিকেটাররা। গুজরাটের জামনগরে খেলোয়াড়দের মজা করার বেশ কিছু ভিডিও শেয়ার করেছে ফ্র্যাঞ্চাইজিটি। যেখানে দেখা যায় রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া হাসতে হাসতে একে অপরের সঙ্গে কুশল বিনিময় করছেন। পরবর্তীতে যে যার মতো উপভোগ করেছেন সময়টা।

More From Author

মণিরামপুরের প্রতারক চক্র বুলবুল ও পলাশ ডিবি পুলিশের খাঁচায় বন্দি

মণিরামপুরের প্রতারক চক্র বুলবুল ও পলাশ ডিবি পুলিশের খাঁচায় বন্দি

গালি-গালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেয় কেন:পরীমণি

গালি-গালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেয় কেন:পরীমণি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *