মণিরামপুরের প্রতারক চক্র বুলবুল ও পলাশ ডিবি পুলিশের খাঁচায় বন্দি

মণিরামপুরের প্রতারক চক্র বুলবুল ও পলাশ ডিবি পুলিশের খাঁচায় বন্দি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

বুলবুল আহমেদ বুলি (৪৬) ও পলাশ কুশারী (৪৩) নামে দুই প্রতারক চক্রকে মণিরামপুর থেকে আটক করেছে যশোর ডিবি পুলিশ। যশোরের কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামের শ্যামল দাসের অভিযোগের ভিত্তিতে এই দু’প্রতারককে আটক করা হয়। শুক্রবার মণিরামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-৮।


সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে, আটক বুলবুল আহমেদ বুলি মণিরামপুর পৌরসভাধীন দূর্গাপুর গ্রামের বাসিন্দা এবং পলাশ কুশারী হাকোবা গ্রামের সন্তোষ কুশারীর ছেলে। অভিযোগ রয়েছে, আটক এই দু’প্রতারক সরকারী চাকরি প্রত্যাশিদের টার্গেট করতো। কৌশলে তাদেরকে চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে মোটা অংকে চুক্তির এক পর্যায় তাদের কাছ থেকে প্রবেশ পত্র নেওয়া হতো। চাকরি প্রত্যাশিদের কাছ থেকে নন-জুডিশিয়াল সাদা স্ট্যাম্পে স্বাক্ষর ও ব্লাঙ্ক চেক নিতেন তারা। প্রার্থীদের স্বাভাবিক প্রক্রিয়ার চাকরি হলে চুক্তি টাকা আদায় করতে তারা। এভাবে দীর্ঘদিন ধরে যশোরসহ দেশের বিভিন্ন অঞ্চলে প্রতারণা করে আসতেন তারা।

আরও পড়ুনঃমণিরামপুরে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

আটকের সময় তাদের কাছ থেকে ৩১০ টি খালি নন-জুডিশিয়াল স্ট্যাম্প, ১০০ টি ব্যাংক চেক ও ১৪৭ টি প্রবেশপত্র জব্দ করেছে পুলিশ। এর মধ্যে যশোর জেলায় পুলিশ কনষ্টেবল নিয়োগের ১৭টি প্রবেশ পত্র রয়েছে।

প্রতারক চক্রের দুই সদস্য বুলবুল ও পলাশকে আটকের বিষয়টি নিশ্চিক করে ডিবি পুলিশের এস আই আব্দুল্লাহ আল মামুন বলেন, চক্রটি শুধু যশোর নয়, দেশের বিভিন্ন জায়গায় প্রতারণা করে আসছে।

More From Author

মণিরামপুরে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মণিরামপুরে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

হার্দিক-রোহিতের ‘কুশল’ও সূর্যকুমারে ভাগ্য ফিরবে মুম্বাইয়ের?

হার্দিক-রোহিতের ‘কুশল’ও সূর্যকুমারে ভাগ্য ফিরবে মুম্বাইয়ের?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *