মণিরামপুরে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মণিরামপুরে সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে মণিরামপুর পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন। শুক্রবার সকালে উপজেলার খড়িঞ্চী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলামের নিজস্ব অর্থায়নে পাঁচ শতাধিক মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল আলী, মণিরামপুর প্রেসক্লাবের দাতা সদস্য ইউসুপ আলী, সংগঠনের সদস্য শরিফুল ইসলাম, মিলন সরকার, আসাদুজ্জামান ডাবলু, রবিউল ইসলাম, আশরাফুল ইসলাম, জামান মঙ্গল, ইমরান হোসেন, মুকুল চৌধুরী প্রমুখ।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সেনা সদস্য সাইফুল ইসলাম বলেন, আমার প্রতি মাসের বেতনের একটি অংশ সংগঠনের মাধ্যমে অসহায় মানুষের সহযোগিতা করে আসছি। সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে ঈদ উপলক্ষে সুবিধাবঞ্চিত নি¤œ আয়ের মানুষের মুখে হাসি ফুটাতে এই ঈদ উপহার বিতরণ করেছি।
উল্লেখ্য, মণিরামপুর পরিবার স্বেচ্ছাসেবী একটি অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক অরাজনৈতিক সংগঠন। ২০১৩ সাল থেেেক কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।

More From Author

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা মণিরামপুরে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মণিরামপুরের প্রতারক চক্র বুলবুল ও পলাশ ডিবি পুলিশের খাঁচায় বন্দি

মণিরামপুরের প্রতারক চক্র বুলবুল ও পলাশ ডিবি পুলিশের খাঁচায় বন্দি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *