এবার ঈদে হিন্দি গান শোনাবেন মাহফুজুর রহমান

ঈদে ড. মাহফুজুর রহমানের গান মানেই শ্রোতাদের বাড়তি আগ্রহ। প্রতিবছরের মতো এবারও একক সংগীতানুষ্ঠান নিয়ে দর্শকদের মাঝে হাজির হচ্ছেন তিনি। সংগীতের প্রতি অসম্ভব ভালোবাসা থেকেই দর্শকদের গান শোনাতে আসেন ড. মাহফুজুর রহমান

২০১৬ সাল থেকে প্রতি ঈদে এটিএন বাংলায় অনুষ্ঠানে গান শোনান ড. মাহফুজুর রহমান। এটিএন বাংলায় প্রচার হয় তার গাওয়া গান নিয়ে একক সংগীতানুষ্ঠান। তারই ধারাবাহিকতায় কণ্ঠশিল্পী এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান গান শোনা যাবে এবারের ঈদেও।

তবে তার ভক্তদের জন্য সুখবর হলো, প্রতিবছরের মতো এবারও একগুচ্ছ নতুন গান নিয়ে আসছেন তিনি। বিশেষ একক সংগীতানুষ্ঠানে ১০টি গান গাইবেন তিনি। এটিএন বাংলার পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সংগীতানুষ্ঠান ‘তুমি শুধু আমারই থেকো’। এই গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

জানা গেছে, এরই মধ্যে নতুন গানের শুটিং সম্পন্ন হয়েছে। এবারের অনুষ্ঠানে বাংলার পাশাপাশি বেশ কিছু হিন্দি গান গাইবেন ড. মাহফুজুর রহমান। এ ছাড়া থাকছে জনপ্রিয় কয়েকটি গজলও।

গানগুলোর শিরোনাম: আমায় ভালোবাসো না, তোমার চোখ দুটি, তুমি যে শুধু আমার, যাবে যদি চলে যাও এবং বুকের মাঝে রাখব। এ ছাড়া গজলের মধ্যে রয়েছে: মেরে মিতুয়া, ম্যায় জিস দিন, জানে কাহা, ম্যায় সায়ের তো নেহি এবং চিটঠি আয়ি হ্যায়।

এবারের ডুয়েট গানগুলোতে ড. মাহফুজুর রহমানের সহশিল্পী হিসেবে রয়েছেন সামিয়া জাহান, নীলিমা, ভাবনা আহমেদ ও মারিয়া চৌধুরী।

More From Author

কেশবপুরে সাংবাদিক ফুয়াদের ব্যক্তিগত উদ্যোগে পাঁচশত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

মণিরামপুরে বিএনপি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *