বর্তমান সরকার প্রত্যেকটি শিশুর শিক্ষা নিশ্চিত করেছেন : ইয়াকুব আলী এমপিKAlchakratv

বর্তমান সরকার প্রত্যেকটি শিশুর শিক্ষা নিশ্চিত করেছেন : ইয়াকুব আলী এমপি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
যশোর—৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলী বলেছেন, বর্তমান সরকারের সময়ে প্রত্যেকটি শিশুর শিক্ষা নিশ্চিত হয়েছে। একটা সময় দেশে অভাব ছিল তখন অনেকেই শিক্ষা থেকে বঞ্চিত হয়েছিল। কিন্ত সেই দিন আর নেই। এখন প্রত্যেকটি ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্য জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করা।শুক্রবার বিকেলে উপজেলার কুয়াদা স্কুল এন্ড কলেজে আয়োজিত মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুনঃ ঈগল-নৌকা পক্ষপাত করে অহেতুক কেউ সংঘাত সৃষ্টি করবেন না : ইয়াকুব আলী এমপি

প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে এমপি এস এম ইয়াকুব আরও বলেন, শিক্ষা বিস্তারে এতো অর্থ বরাদ্দ দেশের ইতিহাসে অতীতের কোন সরকার দেয়নি। যেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষকদের মর্যাদা দিয়েছেন। তিনি মনে করেন শিক্ষকরা জাতি গড়ার কারিগর। তাদের পেছনে রেখে একটি জাতি সামনে এগিয়ে যেতে পারে না। এর আগে এমপি এস এম ইয়াকুব আলীকে কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রধান করেন কলেজ কতৃর্পক্ষ।

প্রভাষক সঞ্জয় কুমার দে’র পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সরকারি এম এম কলেজের প্রফেসর জিল্লুর রহমান, উপজেলা পারিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ, ভোজগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোড়ল, কুয়াদা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ওয়াজেদ আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন, যুবলীগ নেতা রবিউল ইসলাম রবি, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মাহাবুর রহমান প্রমুখ।

More From Author

পরীর বিশেষ দিন আজ, আবেগী হয়ে যা লিখলেন!

পরীর বিশেষ দিন আজ, আবেগী হয়ে যা লিখলেন!

কেশবপুরে নারী দিবস উদযাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *