শীতের সন্ধ্যায় রাজধানীতে বৃষ্টি

শৈত্যপ্রবাহের মধ্যেই গত কয়েক দিন হালকা রোদের দেখা পেয়েছেন রাজধানীবাসী। তবে এরইমধ্যে ছিল গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পূর্বাভাস। বুধবারের (২৪ জানুয়ারি) সন্ধ্যায় হিমেল হাওয়ায় সেই বৃষ্টির দেখা পেয়েছেন অফিস ফেরত রাজধানীবাসী।
সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বৃষ্টি শুরু হয়। এ সময় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শরীর না ভেজালেও শীতটাকে একটু যেন বাড়িয়ে দিয়েছে। এদিকে বৃষ্টির কারণে অফিসফেরত মানুষ পড়েছেন ভোগান্তিতে। বৃষ্টির আগে বাড়ি ফেরার তাড়ায় সড়কেও কিছুটা বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়।
ভ্রাম্যমাণ দোকানিরা বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়েছেন। গরম কাপড় এবং জুতাসহ বিভিন্ন পণ্যের দোকানিদের এ সময় ব্যবসা সাময়িকভাবে গুটিয়ে নিতেও দেখা দেয়।
এদিকে রাজধানী ছাড়াও খুলনাসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে বৃষ্টির খবর জানিয়েছেন আমাদের প্রতিনিধিরা।

সকালের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় হালকা বৃষ্টি অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

তবে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং তা কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। ঘন কুয়াশার কারণে বিমান চলাচল, অভ্যন্তরীণ নৌ পরিবহন এবং সড়ক যোগাযোগে বিঘ্ন ঘটতে পারে।

More From Author

অমিত্রাক্ষর ছন্দের জনক মহাকবি মাইকেল মধুসূদদন দত্তের ২০০তম জন্মদিন

অমিত্রাক্ষর ছন্দের জনক মহাকবি মাইকেল মধুসূদদন দত্তের ২০০তম জন্মদিন

মধুমেলার ৬ষ্ঠদিন: সাংস্কৃতিক সংগঠন 'উল্লাস' দর্শক মন জয় করলো।

মধুমেলার ৬ষ্ঠদিন:সাংস্কৃতিক সংগঠন ‘উল্লাস’ দর্শক মন জয় করলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *