অভিমানে বিএনপি ছাড়লেন ইউপি চেয়ারম্যান

অভিমানে বিএনপি ছাড়লেন ইউপি চেয়ারম্যান

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কারণ দর্শানো (শোকজ) নোটিশ দেখে অভিমানে বিএনপি থেকে অব্যাহতি নিলেন সিরাজগঞ্জ সদর উপজেলার ৩নং বহুলী ইউপি চেয়ারম্যান মো. ফরহাদ হোসেন শেখ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) চেয়ারম্যান ফরহাদ হোসেন ঘোষণা দিয়ে বিএনপি থেকে পদত্যাগ করেন। তিনি বলেন, আমি দীর্ঘ ২৪ বছর ধরে বিএনপির সাথে প্রত্যক্ষভাবে জড়িত থেকে দলের সকল কর্মসূচিতে অংশ নিয়েছি। দলের হয়ে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করায় আমার বিরুদ্ধে অর্ধ ডজন মামলা চলমান রয়েছে। স্বতন্ত্র প্রার্থী হয়ে দলের কর্মী সমর্থক ও জনগণের ভালোবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। হামলা মামলার শিকার বিএনপির নেতাকর্মীদের আর্থিক সহযোগিতাসহ বিভিন্ন ধরনের সহযোগিতা করেছি।

কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়, বহুলী ইউনিয়ন বিএনপির তৃণমূল কর্মী ও নেতাদের সঙ্গে আলোচনা ছাড়াই জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু ফেসবুকে থানা বিএনপির প্যাডে বহুলী ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করে।

নেতাকর্মীরা ওই কমিটির প্রতিবাদ জানিয়ে কয়েকটি স্থানীয় পত্রিকায় বিজ্ঞপ্তি ও লিখিতভাবে প্রত্যাখ্যান করি। জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরও লিখিত অভিযোগ করা হয়। জেলা বিএনপি কোনো পদক্ষেপ গ্রহণ না করায় স্বশরীরে অনেকবার ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে বিষয়টি জানাই। জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ মৌখিকভাবে ফেসবুকের কমিটি বাতিল করলেও সেটি আজও বাস্তবায়ন হয়নি।

এ অবস্থায় সম্প্রতি আমাকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। ফেসবুকের মাধ্যমে অন্যায়, অবৈধভাবে কারণ দর্শানো নোটিশ করায় আমি স্বেচ্ছায় বিএনপি থেকে অব্যাহতি নিলাম।

More From Author

দুই বাচ্চার মারামারি, ডেকে নিয়ে শিশু ফেহাকে হত্যা, বাবা-ছেলে গ্রেপ্তার

দুই বাচ্চার মারামারি, ডেকে নিয়ে শিশু ফেহাকে হত্যা, বাবা-ছেলে গ্রেপ্তার

দলীয় বহিষ্কার নিয়ে যা বললেন খালেদা জিয়ার উপদেষ্টা একরামুজ্জামান

দলীয় বহিষ্কার নিয়ে যা বললেন খালেদা জিয়ার উপদেষ্টা একরামুজ্জামান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *