হঠাৎ কেন বিরক্ত সারা টেন্ডুলকার

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিব্রতর পরিস্থিতিতে পড়েছেন শচিনকন্যা সারা টেন্ডুলকার। তার নামে একাধিক ফেক এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্ট ব্যবহার করা হচ্ছে। যেখান থেকে প্রতিনিয়ত বিভিন্ন টুইট করা হচ্ছে। আর সেগুলো ইন্টারনেট দুনিয়ায় বেশ ঝড় তুলছে।

এমন ঘটনায় বেশ বিরক্ত শচীনকন্যা। নিজের অনুরাগীদের সতর্ক করে ইনস্টাগ্রামে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন তিনি। যেখানে সারা লিখেছেন, সোশ্যাল মিডিয়া অসাধারণ একটা জায়গা। এখানে আমরা নিজের আনন্দ, দুঃখ এবং প্রতিদিনের বিভিন্ন বিষয় ভাগ করে নেই। কিন্তু এখানে প্রযুক্তির অপব্যবহার করে সত্য পাল্টে ফেলা হচ্ছে। ফলে ইন্টারনেটের বিভিন্ন পোস্ট নিয়ে সত্য-মিথ্যার প্রশ্ন সৃষ্টি হচ্ছে। 

এরপর সারা লিখেছেন, আমি এমন কিছু ‘ডিপফেক’ ছবি দেখেছি যার সঙ্গে বাস্তবের কোনো মিল নেই। এমনকি এক্সে (সাবেক টুইটার) আমার নাম, ছবি ব্যবহার করে কিছু অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে, যা মানুষের কাছে ভুল তথ্য দিচ্ছে।

নিজের টুইটারে কোনও অ্যাকাউন্ট নেই জানিয়ে সারা লেখেন, এক্সে আমার কোনও অ্যাকাউন্ট নেই। আশা করছি এক্সের সেই অ্যাকাউন্টগুলো ডিলিট করে দেওয়া হবে। বিনোদন ভালো, কিন্তু সেটা মিথ্যা কোনো তথ্য দিয়ে নয়। আসুন, আমরা সত্যকে উৎসাহিত করি।

More From Author

কোন সিনেমা দিয়ে শাকিব খান অভিনয় জীবন শুরু করেন

মার্কিন নায়িকা কুটনি কফিকে নিয়ে কোথাই গেলেন শাকিব খান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *