উরফির খাটে বসা অবস্থায় হিমুর গলায় দড়ি

অভিনেত্রী হুমায়রা হিমু যে রুমের গলায় রশি পেঁচিয়ে ঝুল দেন একই রুমের খাটে বসা ছিলেন তার ‘প্রেমিক’ মোহাম্মদ জিয়াউদ্দিন রুফি ওরফে উরফি জিয়া।

মোহাম্মদ জিয়াউদ্দিন রুফি র‍্যাবকে বলেছেন, ঘটনার সময় হিমুর রুমে ছিলেন তারা দুজন। তাদের মধ্যে কথা কাটাকাটি হচ্ছিলো। কথা কাটাকাটির এক পর্যায়ে হিমু বলেন, আমি কি মরতে পারি না? দেখ, পারি কিনা। এই বলেই তিনি রশিতে ফাঁস দিয়ে ঝুলে পড়েন। এই সময় রুমের খাটের উপর বসা ছিলেন উরফি জিয়া। সেখান থেকে দৌড়ে গিয়ে হিমুকে বাঁচানোর চেষ্টা করেন তিনি।

জিয়া জানায়, ঘটনার আগের দিন অর্থাৎ বুধবার সন্ধ্যা থেকেই বিভিন্ন ইস্যুতে হিমুর সঙ্গে তার মনোমালিন্য চলছিলো। এর কারণ হিসেবে হিমুর ভিগো অ্যাপসের জুয়া খেলা এবং বিবাহের জন্য চাপ দেয়ার কথা জানান উরফি। এই কারণে বুধবার রাতেই হিমু উরফি জিয়াকে বলেছিলেন, তার কথা মেনে না নিলে তিনি আত্মহত্যা করবেন। এই মর্মে একটি চিরকুট লিখে তার ছবি তুলে সেটি উরফি জিয়াকে পাঠিয়েছিলেন হিমু।

গ্রেফতার উরফি জিয়ার বক্তব্যের ভিত্তিতে র‍্যাব জানায়, চার মাস আগে হিমুর সঙ্গে তার সম্পর্ক গভীর হয় এবং তারা দুজন সম্মত হন যে, বিয়ে করবেন। সেই থেকে হিমুর বাসায় উরফি জিয়া নিয়মিত যাতায়াত করতেন।

More From Author

ইউটিউব থেকে মঞ্চ, গায়িকা থেকে নায়িকা জেফার

তাপস-বুবলী প্রসঙ্গে কি বললেন অপু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *