যেসব নায়িকার সঙ্গে রোমান্স করে শাহরুখ নজর কেড়েছেন

শাহরুখ খানকে সিনেমার পর্দার রোমান্সের বাদশা বলা হয়। তার দীর্ঘ ক্যারিয়ারে চলচ্চিত্রের রঙিন পর্দায় অনেক নায়িকার সঙ্গে রোমান্সে মেতেছেন। তবে সব নায়িকার সঙ্গে রোমান্স করে তার ভক্তদের কাছে জনপ্রিয়তা পাননি। যেসব নায়িকার সঙ্গে পর্দায় রোমান্স করে আলোচানায় এসেছেন তাদের মধ্য থেকে 05 নায়িকা সম্পর্কে জেনে নিন।

কাজল: কিং খানের নায়িকাদের কথা বললেও কাজলের বাদ দেওয়ার সুযোগ নেই। রাহুল-অঞ্জলির জুটি হোক বা মন্দিরা-রিজওয়ান, সবার মতে শাহরুখ-কাজল জুটি সবার সেরা।

কারিনা কাপুর: বলিউডে কারিনা ও কিং খানের জুটিও বেশ পছন্দ করেন দর্শক। একসঙ্গে তাদের ‘অশোকা’ সিনেমা আজও দর্শকের মনে দাগ কেটে আছে। এরপর তাদের একসঙ্গে দেখা যায় কল্পবিজ্ঞান ঘরানার সিনেমা ‘রা ওয়ান’-এ।

দীপিকা পাড়ুকোন: আরও এক অভিনেত্রী যিনি কিং খানের হাত ধরেই পা রাখেন বলিউডে। প্রথম সিনেমা ‘ওম শান্তি ওম’ ঝড় তোলে সর্বত্র। দুই তারকাই সে সিনেমায় দ্বৈত চরিত্রে কাজ করেন। তাদের রসায়ন দর্শক বেশ পছন্দও করেন।

ঐশ্বরিয়া: ঐশ্বরিয়ার সঙ্গে ‘মহব্বতেঁ’ সিনেমার প্রেমে পড়েননি- এমন শাহরুখ ফ্যান খুঁজে পাওয়া যাবে না। ‘যোশ’ সিনেমায়ও তাদের ভাই-বোন হিসেবে দেখা যায় তাদের। তবে এরপর দেবদাসের পার্বতী হোক বা সাবার তাহির, শাহরুখ-ঐশ্বরিয়ার জুটি বাঁধ ভেঙেছে বারবার

মাধুরী দীক্ষিত: বলিউডের হার্টথ্রব নায়িকাদের মধ্যে অন্যতম নায়িকা মাধুরী। ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার শাহরুখ-মাধুরী জুটির কথা নিশ্চই সবার মনে আছে। তাদের রোমান্স যেন নয়ন ভালোনো।

More From Author

৪ বছর পরপর প্রকাশিত হয় যে ম্যাগাজিন!

রুক্ষ চুল-দাড়ি, ক্ষত-বিক্ষত মুখ! দেবকে দেখে চেনার উপায় নেই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *