ভারতে চলন্ত ট্রেনে গুলি, পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪

ভারতের মহারাষ্ট্রে চলন্ত ট্রেনে গুলি করে এক পুলিশ কর্মকর্তাসহ চারজনকে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার স্থানীয় সময় ভোর সোয়া ৫টার দিকে রাজ্যের পালঘর রেলস্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

কর্মকর্তাদের বরাত দিয়ে এনডিটিভি জানায়, রেলওয়ে প্রটেকশন ফোর্সের (আরপিএফ) এক সদস্য এলোপাতাড়ি গুলি চালিয়ে ওই চারজনকে হত্যা করেন। এ ঘটনায় অভিযুক্ত চেতন সিং নামে ওই আরপিএফ সদস্যকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ট্রেনটি রাজস্থানের জয়পুর থেকে মহারাষ্ট্রের মুম্বাইয়ে যাচ্ছিল। পালঘর রেলস্টেশন পার হওয়ার পর চেতন সিং নামে দায়িত্বরত ওই আরপিএফ সদস্য তার কাছে থাকা সরকারি স্বয়ংক্রিয় অস্ত্র থেকে গুলি চালিয়ে উর্ধ্বতন কর্মকর্তা সহকারী উপপরিদর্শক (এএসআই) টিকা রাম মীনা এবং তিন যাত্রীকে হত্যা করেন।

সংবাদ সংস্থা এএনআই জানায়, জয়পুর এক্সপ্রেস নামে ওই ট্রেনটি বি ফাইভ কোচে যাত্রীদের নিরাপত্তার দায়িত্বে ছিলেন অভিযুক্ত রেল পুলিশকর্মী। গুলি চালিয়ে চার জনকে হত্যা করার পরেই পালঘরের পরের স্টেশন দাহিসারে ট্রেনের চেন টেনে ঝাঁপ দিয়ে নামার চেষ্টা করেন তিনি। তার আগেই তাকে আটক করা হয়েছে।

ওই ঘটনার পর ট্রেনটিকে বরিভালি স্টেশনে থামিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়। পরে সেগুলোকে ময়নাতদন্তের জন্য স্থানীয় বাবাসাহেব অম্বেডকর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কেন এ হত্যাকাণ্ড ঘটল সে বিষয়ে জানা যায়নি।

More From Author

প্রবাসী কল্যাণ ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের উদ্বোধন

প্রথমবার শিহাব শাহীনের ওয়েব ফিল্মে আফজাল হোসেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *