কেশবপুরে এবার এসিল্যান্ড অফিসের গ্রীল কেটে চুরি

(জয়দেব চক্রবর্তী; কেশবপুর, যশোর) : 

যশোরের কেশবপুরে উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে চুরি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটে শনিবার রাতে। পুলিশ খবর পেয়ে এসিল্যান্ড অফিস পরিদর্শন করেছেন। অপরদিকে গত দুদিনের ব্যাবধানে চুরির ঘটনায় ব্যবসায়ীরা শঙ্কিত হয়ে পড়েছেন। বৃহষ্প্রতিবার ভোরে শহরের আমির হোসেন মার্কেটের ৫ টি দোকানে চুরির ঘটনা ঘটে।

এসিল্যান্ড অফিস সূত্রে জানা গেছে, অফিসের সার্ভেয়ার শফিকুল ইসলামের রুমের পিছনের জানালার গ্রিল কেটে অজ্ঞাত চোর ভেতরে প্রবেশ করে আলমারির তালা ভেঙ্গে ড্রয়ার থেকে ৭ থেকে ৮ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। সার্ভেয়ার শফিকুল ইসলাম বলেন, আলমারিতে তার ব্যক্তিগত ওই ৭ থেকে ৮ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোরেরা। 

উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) মো. আরিফুজ্জামান বলেন, অফিস থেকে সরকারি কোন স¤পদ চুরি হয়নি। চোরেরা সার্ভেয়ার শফিকুল ইসলামের ব্যক্তিগত টাকা চুরি করেছে। ঘটনাটি পুলিশকে অবহিত করা হয়েছে। এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক (এসআই) বিদূষ বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

এদিকে চোরের উপদ্রব শহর ছাপিয়ে গ্রামাঞ্চলের হাট বাজার ধরেছে। পাঁজিয়া বাজার জামে মসজিদের সামনে থেকে রাসেল নামে এক ব্্যবসায়ীর মোটর সাইকেল, রুবেল নামে এক পল্লী চিকিৎসকের মোটর সাইকেল, রবিউল ইসলাম নামে এক ভ্যান চালকের ইঞ্জিন ভ্যান, পাঁজিয়া গ্রামের মুনসুর গাজির বাড়ির উঠান থেকে দিবালোকে সাইকেল চুরির মতো ঘটনা ঘটেই চলেছে।

More From Author

ঈদযাত্রা নিরাপদ করতে সরকারকেই কার্যকর উদ্যোগ নিতে হবে

ঈদের দিনও বৃষ্টি হতে পারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *