বিষয়টি পরীর কাছে জানতে চান রাজ

 
সম্প্রতি চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুকে তিন অভিনেত্রীর (সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষি) ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় আলোচনায় এসেছে রাজ-পরীর দাম্পত্য সম্পর্ক।  গণমাধ্যমে এই তারকা দম্পতির পালটাপালটি বক্তব্যে অনেকটাই পরিষ্কার যে, বিয়েবিচ্ছেদের দোরগোড়ায় দাঁড়িয়ে তারা।ছবি ও ভিডিও ক্লিপস মাত্র ১৮ মিনিট স্থায়ী হয়েছিল ফেসবুকে। পরে সেগুলো সরিয়ে নেওয়া হয়। রাজের ফেসবুক থেকে কীভাবে সেসব পোস্ট হয়েছিল সেটি এখনো রহস্য।
সোমবার রাতে একটি সংবাদমাধ্যমে লাইভে এসে পরীমনি বলেন, ‘আমি চাই রাজ আমাকে ২৪ ঘণ্টার মধ্যে ডিভোর্স দিয়ে দিক। আমি সত্যি চাই না রাজের স্ত্রী হয়ে থাকতে। এখন রাজ্যের মা আমার কাছে কমফোর্টেবল অনেক এবং অনেক আরাম, শান্তি ও সম্মানের। যেটার মধ্যে কোনো ফেকনেস ও মিথ্যা নেই।’
এর আগেরদিন রোববার এক গণমাধ্যম্যের সঙ্গে কথা বলেছেন রাজ। 
ছবি ও ভিডিও ক্লিপস ফাঁসের বিষয়ে প্রশ্ন করা হলে শরীফুল রাজ বলেন, আসলে আমি বলতে পারব না কে বা কারা এইসব পোস্ট করেছিল। সেই ১৮ মিনিট আমার কাছে এখনো একটা রহস্য। তবে আমার জানার খুব ইচ্ছা সেই ১৮ মিনিট নিয়ে। কোথায় থেকে কারা পোস্ট করল এসব। যাদের কিছু ছবি ও ভিডিও ক্লিপস ফাঁস হয়েছে তাদের বিষয়ে আমি স্ট্যাটাস দিয়ে বিস্তারিত লিখেছি। এখন আর এসব বিষয়ে কথা বলতে চাচ্ছি না।
একা থাকার বিষয়ে তিনি বলেন, ‘দেয়ালের দেশ’ নামে একটি সিনেমার ডাবিং শেষ করলাম। আমি কিছুদিন নিজের মতো থাকতে চেয়েছি। এখানে কোনো অন্যায় তো দেখতে পাচ্ছি না।
স্ত্রী ও সন্তান রেখে বাইরে থাকার বিষয়ে তো অনেক সমালোচনা হচ্ছে- এ বিষয়ে রাজ বলেন, বাইরে আছি বলে ভুলে গেছি এমন তো নয়। ভালোবাসা ঠিকই আছে তাদের প্রতি। দূরে আছি বলে সম্পর্ক নাই এমন তো নয়। জীবনের সবকিছু কি যুক্তি মেনে চলে? আমার জীবনের সবকিছু কি যুক্তি মেনে চলছে?
কাছাকাছি আসবেন নাকি অন্য পথ হাঁটবেন- এমন প্রশ্নে তিনি বলেন, এটা আসলে সময়ই বলে দেবে কী হবে। তবে আমার একটা দুঃখবোধ আছে। আমার ঘরের ঘটনা ফেসবুকের মাধ্যমে প্রথমে জানতে হয়। বাইরের মানুষজন আমার পরিবারের সবকিছু ঠিকঠাক করে দিতে চান। যেটা আমরা সমাধান করতে পারি সেইসব বিষয় কেন বাইরের মানুষ ঠিকঠাক করবে? এটা কোন ধরনের কথা? সে আমার স্ত্রী, আমার বাচ্চার মা, তার প্রতি আমার সম্মান আছে থাকবে। তবে, এই বিষয়গুলো নিয়ে আমি খুবই ক্লান্ত, হতাশ। এসব বিষয়ে আমার চেয়ে পরীর মন্তব্য জানা জরুরি। আসলে সে কী করতে চাচ্ছে—সেটা বেশি গুরুত্বপূর্ণ এখন। এসব নিয়ে কথা বলতে চাচ্ছিনা আর। এইসব কিছু থেকে বের হতে চাই। কাজ নিয়ে থাকতে চাই, কাজের কথা বলতে চাই।
নতুন কোনো কাজে কী ফিরতে দেখা যাবে- এমন প্রশ্নে রাজ বলেন, এমন মানসিক অশান্তি নিয়ে কী কাজে ফেরা সম্ভব কারো পক্ষে? নাকি কেউ কাজ করেছে? তবে আমাকে শুটিংয়ে ফিরতে হবে। নতুন বেশ কয়েকটা কাজ করার পরিকল্পনা আছে৷ দেখি কী করা যায়। একজন অভিনেতার সবসময়ই নতুন নতুন কাজের সঙ্গে থাকার ইচ্ছা থাকে। আমারও সেই ইচ্ছা ক্ষুধা আছে।

More From Author

সোহরাওয়ার্দী কলেজে সুপেয় পানির ভোগান্তি

‘ফুটবলের বৃদ্ধাশ্রমে’ মেসি, আখেরে লাভ আর্জেন্টিনার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *