সহকারী প্রধানের নেতৃত্বে শিক্ষক দেলোয়ারকে মারপিট, গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

যশোরের মণিরামপুরে সহকারী প্রধান শিক্ষক দিদার আলমের নেতৃত্বে সহকারী শিক্ষক দেলোয়ার হোসেনকে মারপিট করে রক্তাক্ত জখম করা হয়েছে। আহত শিক্ষক মণিরামপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানাযায়, সোমবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দিদার আলমের নেতৃত্বে ৪ থেকে ৫ জন দূর্বৃত্তকে সাথে নিয়ে সহকারী শিক্ষক দেলোয়ার হোসেনের উপর অতর্কিত হামলা চালানো হয়েছে। উপজেলা প্যারেড গ্রাউন্ডের উত্তর পার্শ্বে দেলোয়ারের ভাড়া বাসায় গিয়ে দূর্বৃত্তরা অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে রক্তাক্ত জখম করা হয়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।
সূত্রে জানা গেছে উচ্ছৃঙ্খল প্রকৃতির শিক্ষক দিদার আলম ৫ থেকে ৬ মাসে আগে ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদে নিয়োগ পেয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বে রয়েছেন। তিনি পূর্বে যে প্রতিষ্ঠানে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন সেখানেও কয়েকবার এমন অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছেন বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।
আহত শিক্ষক দেলোয়ার হোসেন মণিরামপুর উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের মৃত. আব্দার মাষ্টারের ছেলে। হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা প.প. কর্মকর্তা তন্ময় বিশ্বাস।

More From Author

ভোলা জেলা ছাত্রকল্যাণের সভাপতি আলামিন সম্পাদক শামসুদ্দিন

কেশবপুরে ডাক্তারকে হুমকির অভিযোগে  ক্লিনিক মালিকের বিরুদ্ধে মানববন্ধন

কেশবপুরে ডাক্তারকে হুমকির অভিযোগে  ক্লিনিক মালিকের বিরুদ্ধে মানববন্ধন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *