দীর্ঘ একযুগ পর মণিরামপুর প্রেসক্লাব নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের যাত্রা শুরু হবে : মোহাম্মদ মুছা

দীর্ঘ একযুগ পর মণিরামপুর প্রেসক্লাব নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের যাত্রা শুরু হবে : মোহাম্মদ মুছা

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
আগামী ২৮ সেপ্টেম্বর মণিরামপুর প্রেসক্লাবের একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে এটাই আশা করি। দীর্ঘ একযুগ পর এই নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র শুরু হবে এমনটি দাবী করে যশোর জেলা বিএনপির নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মাদ মুছা বলেছেন, প্রেসক্লাবের নির্বাচনকে কেউ যদি প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করে সেক্ষেত্রে জাতীয়তাবাদী দল বিএনপি চুপ করে থাকবে না।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মণিরামপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ কথা বলেন। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিকের সঞ্চলনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন

পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস, উপজেলা যুবদলের আহবায়ক মোতাহারুল ইসলাম রিয়াদ, সদস্য সচিব সাইদুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক বিল্লাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক বিল্লাল গাজী, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কামরুল ইসলাম, প্রেসক্লাবের সদ্য সাবেক সভাপতি ফারুক আহাম্মেদ লিটন, সাবেক মজনুর রহমান, প্রতিদিনের কন্ঠ পত্রিকার সম্পাদক শাহিনুর রহমান পান্ন, সদ্য সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু ও আসাদুজ্জামান রয়েল প্রমুখ।

More From Author

কেশবপুরে নবাগত ইউএনও’র মতবিনিময়

কেশবপুরে নবাগত ইউএনও’র মতবিনিময়

শেখ হাসিনার পদত্যাগপত্র – কতটা গুরুত্ব বহন করে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *