আমরা রসুলের আদর্শ অনুসারণ করতে আগামী নির্বাচনে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে চাই : মুফতি রশিদ বিন ওয়াক্কাস

আমরা রসুলের আদর্শ অনুসারণ করতে আগামী নির্বাচনে যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে চাই : মুফতি রশিদ বিন ওয়াক্কাস

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :


জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতি রশিদ বিন ওয়াক্কাস বলেছেন, রসুল (সা.) শুধু আমাদের নবী ছিলেন না তিনি ছিলেন বিশ্বমানবতার মুক্তির দূত। আমরা রসুলের আদর্শকে আকড়ে ধরতে চাই। একারণেই আমাদের রাষ্ট্রের প্রতিনিধি নির্বাচন করতে হবে রসুল প্রেমীক মানুষদেরকে নিয়ে। আমরা মুসলিম দাবী করলেও তা থেকে, অনেকটা বিচ্যুত হয়েছি। আগামীদিন গুলো আমরা যেন রসুলের আদর্শ মেনে চলতে পারি তেমনি একটি রাষ্ট্র গঠন করার প্রত্যয় নিয়ে এগোতে পারি।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মণিরামপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ছাত্র জমিয়তের উদ্যোগে এক সীরাতুন্নবী কনফারেন্স অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

মণিরামপুর উপজেলা শাখার ছাত্র জমিয়তের আহবায়ক উবায়দুল্লাহের সভাপতিত্বে অনুষ্ঠিত সীরাতুন্নবী কনফারেন্স অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব জমিয়তের সভাপতি মুফতি হুসাইন আহম্মেদ, প্রধান আলোচন ছিলেন ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি খালেদ মাহমুদ, উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা আজিজুর রহমান, প্রকৌশলী মোঃ আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলা কামরুজ্জামান কাসেমী, সহ-সভাপতি এস এম মারুফ, সাংগঠনিক সম্পাদক মোঃ সালেহ উদ্দীন প্রমুখ।


অনুষ্ঠান শেষে শাপলা চত্ত্বর এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের জন্য মাগফেরাতসহ আহতদের সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়।

More From Author

মণিরামপুরে সাবেক এমপি ইয়াকুব আলীসহ ৫ জনের নামে আদালতে মামলা, ওসি মণিরামপুরকে মামলা রেকর্ডের আদেশ

কেশবপুরে জলাবদ্ধতা নিরসনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মানববন্ধন

কেশবপুরে জলাবদ্ধতা নিরসনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের  মানববন্ধন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *