নাসিরনগরে বিএনপি'র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

নাসিরনগরে বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া জেলার,নাসিরনগর উপজেলা,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা বিএনপি ও সকল অঙ্গ ও-সহযোগী সংগঠন।
৩ সেপ্টেম্বর ২০২৪ রোজ মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের শহীদ ইমরান চত্বরে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলার ১৩ টি ইউনিয়ন থেকে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হন।

উপজেলা বিএনপির সভাপতি এম.এ হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে.এম বশিরউদ্দিন তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য আলহাজ্ব নূরে আলম সিদ্দীকি। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাবেক সদস্য এ্যাড এ কে এম কামরুজ্জামান মামুন।

এছাড়াও এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাবেক সদস্য মো.শফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সদস্য আমিরুল হোসেন চকদার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড.আলী আজম চৌধুরী ও জেলা ছাত্রদলের আহব্বায়ক শাহীনুর রহমান সহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বন্যায় নিহত ও ছাত্রজনতার আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতা কামনা করে বিএনপি’র প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা এবং তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপজেলা সদরের বিভিন্ন গুরত্বপূর্ণ সড়কে শোভাযাত্রায় বের হয়।

More From Author

মণিরামপুর প্রেসক্লাবে নির্বাচনের জন্য কমিশনের কাছে দায়িত্ব হস্তান্তর

কবি আল মাহমুদ গবেষণা কেন্দ্র ও স্মৃতি পরিষদ গঠন, প্রতি বছর দেয়া হবে "সোনালী কাবিন" পদক

কবি আল মাহমুদ গবেষণা কেন্দ্র ও স্মৃতি পরিষদ গঠন, প্রতি বছর দেয়া হবে “সোনালী কাবিন” পদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *