বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে মণিরামপুরে দোয়া ও আলোচনা সভা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে মণিরামপুরে দোয়া ও আলোচনা সভা

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

মণিরামপুরে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত ছাত্র-ছাত্রীসহ সকল শহীদদের স্মরণে দোয়া ও আহতদের সুস্থতা কামনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় কর্মসূচীর আয়োজনে বৃহস্পতিবার পৌর এলাকার তাহেরপুরস্থ মিম টাওয়ারে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন মণিরামপুর উপজেলা শাখার আয়োজনে সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. শহীদ ইকবাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় প্রধান সমন্বয়ক মুহাম্মাদ নুরুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক মহাসিন আলি, মণিরামপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মফিজুর রহমান মফিজ, জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক শোয়াইব হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কোটা সংস্কারের সূত্রধরে বাংলাদেশের ছাত্রসমাজ একটি অরাজনৈতিক আন্দোলন থেকে বাংলাদেশের রাজনৈতিক কাঠামোতে বিশাল পরিবর্তন নিয়ে এসেছে। আন্দোলনের শুরু থেকে আমাদের ছাত্রসমাজ নিজেদের সর্বোচ্চ দিয়ে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। স্বৈরাচার সরকার পতনের এই বিজয়ে উল্লেখযোগ্য অবদান রাখায় ছাত্র-ছাত্রীদের অভিনন্দন জানাচ্ছি। একই সঙ্গে আমরা শ্রদ্ধাভরে স্মরণ করছি এই বিপ্লবের সকল শহীদদেরকে। এর আগে অন্তর্বর্তী সরকারের সফলতা ও নৈরাজ্য অপতৎপরতা রোধে মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের করনীয় শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

More From Author

এক সুতোয় গাঁথা অগ্রপথিক এক নতুন বাংলাদেশ

এক সুতোয় গাঁথা অগ্রপথিক এক নতুন বাংলাদেশ

মনিরামপুরে মাছের পোনা অবমুক্তকরণ সভা অনুষ্ঠিত

মনিরামপুরে মাছের পোনা অবমুক্তকরণ সভা অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *