কেশবপুর প্রেসক্লাবে সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ প্রেসক্লাব পরিদর্শন করলেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ

কেশবপুর প্রেসক্লাবে সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্থ প্রেসক্লাব পরিদর্শন  করলেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার,কেশবপুর (যশোর) 

কেশবপুর প্রেসক্লাবে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ভাংচুর ও মালামালে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। গত ৪ আগস্ট বিকেলে ছাত্রদের আন্দোলনের ভেতর একদল দুর্বৃত্ত তিন দফা হামলা চালিয়ে এ ঘটনা ঘটায়। দুর্বৃত্তরা কেশবপুর প্রেসক্লাব মিলনায়তন, গ্রন্থাগার, সভাপতি-স¤পাদকসহ সাংবাদিকদের দুটি কক্ষ, সিসিটিভি, সাইনবোর্ড, বৈদ্যুতিক মিটার, বিভিন্ন কক্ষের জানালার থাই গøাস ও বিভিন্ন মালামাল ভাংচুর করে। এ সময় সাংবাদিকদের তিনটি মোটরসাইকেলও ভাংচুর করা হয়। পরে দুর্বৃত্তরা যশোর-চুকনগর সড়কের উপর প্রেসক্লাবের শতাধিক চেয়ার, বিভিন্ন মালামাল ও সাংবাদিকের একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। এতে প্রেসক্লাবের প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

     ১০আগস্ট বিকেলে প্রেসক্লাব পরিদর্শন করেন যশোর জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা আব্দুস সামাদ, পৌর জামায়াতে ইসলামীর সভাপতি প্রভাষক তবিবুর রহমান, জামায়াতে ইসলামীর নেতা ওজিয়ার রহমান,সাবেক ছাত্রশিবির সভাপতি আব্দুল খালেক, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান, সাধারণ স¤পাদক জয়দেব চক্রবর্ত্তী, সহ সভাপতি আব্দুল হাই সিদ্দিকী সহ প্রেসক্লাব ও জামায়াতে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

      পরিদর্শন শেষে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে বিচার করতে হবে। তারা সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

More From Author

পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ-প্রশাসনের পাশাপাশি মাঠে থাকবে সেনাবাহিনী : মেজর সাদমান

পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ-প্রশাসনের পাশাপাশি মাঠে থাকবে সেনাবাহিনী : মেজর সাদমান

কেশবপুর থানায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

কেশবপুর থানায় সামাজিক ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *