প্রভাষক ফারুক হোসেন শুক্রবার দিনভর যেসব এলাকায় মোটরসাইকেল মার্কার প্রচারণা করলেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
আগামী ৮মে মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দিনভর মোটরসাইকেল মার্কার প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করলেন চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।
শুক্রবার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার কুলটিয়া, নেহালপুর, ভোজগাতী, মণিরামপুর সদর, খানপুর, দূর্বাডাঙ্গা ও শ্যামকুড় ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ, মতবিনিময় এবং পথসভা করেন মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মোঃ ফারুক হোসেন।


নির্বাচনী গণসংযোগে ফারুক হোসেন বলেন, দলের নিবেদিত ত্যাগী নেতা কর্মীদের সঠিক মুল্যায়ন করা হবে। এছাড়া যার যার প্রাপ্য সম্মান আমি আপনাদের ফিরিয়ে দিবো। আপনারা ৮মে নির্বাচনে আমার মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। প্রভাষক ফারুক হোসেন আরও বলেন, বেকারদের কর্মসংস্থানের মাধ্যমে সমাজ থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস নির্মুল করাসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড আরো গতিশীল করে শান্তিপূর্ণ সমাজ ব্যবস্থা গড়ে তোলার কথা ব্যক্ত করেন।

প্রভাষক ফারুক হোসেন শুক্রবার দিনভর যেসব এলাকায় মোটরসাইকেল মার্কার প্রচারণা করলেন


এ সময় উপস্থিত ছিলেন যশোর-৫ আসনের সংসদ সদস্য এস এম ইয়াকুব আলীর ভাই বিশিষ্ট সমাজসেবক কামরুজ্জামান কামিয়ার, উপজেলা আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেন, সুব্রুত ব্যানার্জী, বাবুল আক্তার বাবলু, সাহিদুজ্জামান সাঈদ, শহিদুল ইসলাম মিলন, মিলন ঘোষাল, মাসুদ জিয়া, প্রনয় চৌধুরী, আদিত্য কুমার মন্ডল প্রমুখ।
আলোচনা ও পথসভা শেষে সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন মোটরসাইকেলে মার্কার নেতা কর্মীরা।

More From Author

আমার শত্রু বেশি: তাসনিয়া ফারিণ

আমার শত্রু বেশি: তাসনিয়া ফারিণ

ভারতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন মিথিলা

ভারতে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন মিথিলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *