হুমকি’ দিয়ে পোস্ট মুছে দিলেন তিশা?

হুমকি’ দিয়ে পোস্ট মুছে দিলেন তিশা?

ছোট পর্দার জনপিয় অভিনেত্রী তানজিন তিশা। ক্যারিয়ারের সেরা সময় পার করলেও ব্যক্তি জীবনে মোটেও ভালো নেই তিনি। প্রেম জীবন নিয়ে অনেকটাই টালমাটাল অবস্থায় আছেন। সম্প্রতি প্রেমিক নামের সে অপরাধীকে ফেসবুকে ‘হুমকি’ দেন তিশা।

মধ্যরাতের পর হঠাৎই ইংরেজিতে একটি পোস্ট দেন তিশা। যার বাংলা অর্থ দাঁড়ায়

আমি চাইলে আমাদের ইন্ডাস্ট্রির একজন অপরাধীর গল্প শেয়ার করতে পারি। আমার সেই সাহস এবং প্রমাণ আছে। মনে রেখো, তোমার খারাপ কাজগুলো সবার সামনে না এনে তোমাকে রক্ষা করেছি। বিখ্যাত অভিনেতা হওয়ার আগে একজন ভালো ও বিশ্বস্ত মানুষ হওয়া খুব প্রয়োজন।

হঠাৎ কাকে উদ্দেশ্য করে তিশা এমন ফেসবুক পোস্ট দিলেন ভক্তরা যখন সেটি ভাবছেন ঠিক সেই মুহূর্তে ফেসবুক পোস্টটি মুছে দেন তিশা। এরপরই নেটপাড়ায় তুমুল আলোচনা চলছে অভিনেত্রীকে নিয়ে।

আরও পড়ুনঃমুকেশ আম্বানির সঙ্গে কল রেকর্ড নিয়ে মুখ খুললেন জায়েদ খান!

নেটিজেনদের মন্তব্য, সহ অভিনেতা ও প্রেমিক মুশফিক আর ফারহানকে উদ্দেশ্য করেই অভিনেত্রী এমন মন্তব্য করেছেন। কয়েক মাস আগে এ অভিনেতার জন্যই অসুস্থ হয়ে ঢাকা মেডিকেলে মধ্যরাতে ভর্তি হয়েছিলেন তিশা। বেছে নিয়েছিলেন আত্মহননের চেষ্টা। যদিও সে বিষয়ে অভিনেতা মুশফিকের নাম প্রকাশ করেননি অভিনেত্রী।

সেসব অপরাধের কথা মনে করিয়ে দিতেই অপরাধী মুশফিককে উদ্দেশ্য করে তিশার পোস্টটি ছিল। এমনও অংক মিলিয়েছেন অনেক ভক্ত। এ বিষয়ে কিছু জানতে মুঠোফোনে তিশার সঙ্গে যোগাযোগ করা চাইলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। এদিকে ফেসবুক পোস্ট বলছে, এই মুহূর্তে ঢাকায় নেই তিশা। দুবাই হয়ে কুয়ালালামপুরে অবস্থান করছেন তিনি।

More From Author

মণিরামপুরে ফারুকের মোটরসাইকেল প্রতীকে সমর্থন করলেন মিকাইল জয়ের দারপ্রান্তে মোটরসাইকেল

মণিরামপুরে ফারুকের মোটরসাইকেল প্রতীকে সমর্থন করলেন মিকাইল জয়ের দারপ্রান্তে মোটরসাইকেল

টালিউড সহশিল্পীদের কী শিখিয়ে এলেন পরীমণি?Kalchakratv

টালিউড সহশিল্পীদের কী শিখিয়ে এলেন পরীমণি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *