সুলতান সুলেমানের প্রাসাদে তাসনিয়া ফারিণ

সুলতান সুলেমানের প্রাসাদে তাসনিয়া ফারিণ

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অভিনেত্রীর বিচরণ খুব বেশি দিনের নয়। তবে খুব অল্প সময়ের মধ্যেই অন্তর্জালের কল্যাণে ব্যাপক পরিচিতি পেয়েছেন তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেছেন ফারিণ। অভিনেত্রীর ওই পোস্টে দেখা যায় সুলতান সুলেমানের টপকাপি প্রাসাদে ঘুরে বেড়িয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি অবসরে ঘুরতে ভালোবাসেন ফারিণ। তাকে এবার সুলতান সুলেমানের টপকাপি প্রাসাদে খুব ফুরফুরে মেজাজে ঘুরতে দেখা যায়। সেখানে বিভিন্ন জায়গায় ছবি তুলে নিজের সামাজিক হ্যান্ডেলেও প্রকাশ করেছেন তিনি।

বলে রাখা ভালো, পৃথিবীর বিভিন্ন অঞ্চলে বিভিন্ন সময়ে শাসন করেছেন প্রভাবশালী মুসলিম শাসকরা। দীর্ঘ সময় ধরে টিকে থাকা মুসলিম শাসনামলের একটি উসমানীয় সামাজ্য। দীর্ঘ ৬শ বছর টিকে ছিল এ সাম্রাজ্য। দক্ষিণ-পূর্ব ইউরোপ, পশ্চিম এশিয়া ও উত্তর আফ্রিকার বেশিরভাগ অঞ্চল এর নিয়ন্ত্রণে ছিল। এর সূচনা হয়েছিল ১২৯৯ খিষ্টাব্দে, আর বিলুপ্তি ঘটে ১৯২৪ সালের ৩ মার্চ।

প্রসঙ্গত, সম্প্রতি গানে অভিষেক হয়েছে ফারিণের। গানের ওপর পড়াশোনা করলেও আগে কখনো গান নিয়ে কোনো পরিকল্পনা ছিল না অভিনেত্রীর। এবারই প্রথম ইত্যাদিতে জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের সাথে গান করেন তিনি। ফারিণের গান শুনে মুগ্ধ ভক্তরা। তার গায়কীর বেশ প্রশংসা করেছেন নেটিজেনরাও।

More From Author

কেশবপুরে সাংবাদিক শেখ শাহিনের চাচী মার মৃত্যু

জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দেবেন ডিপজল

জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দেবেন ডিপজল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *