শাকিবের ‘রাজকুমার’ নিয়ে কী বললেন ইধিকা?

শাকিবের ‘রাজকুমার’ নিয়ে কী বললেন ইধিকা?

শাকিব-ইধিকা জুটি এখনও দর্শকের হৃদয়জুড়ে আছে। সেই প্রিয়তমাকে এখনও ভুলতে পারেনি অসংখ্য ভক্তরা। কলকাতার ইধিকা পাল বাংলাদেশে সমান জনপ্রিয়তা অর্জন করেন ‘প্রিয়তমা’ সিনেমার মাধ্যমে। গত ঈদে ধামাকা সৃষ্টি করেছিল সিনেমাটি। এবার শাকিবের ‘রাজকুমার’ আসতে চলেছে ঈদে। ফেসবুকে শুভকামনা জানিয়েছেন ইধিকা।

ইধিকা তার ফেসবুকে লিখেছেন, ‘আসন্ন ঈদে মুক্তি পেতে চলেছে সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘রাজকুমার’। আমি আপনাদের সকলের প্রিয়তমা হিসেবে ছবি মুক্তির ঠিক আগে, এই ছবির সমস্ত টিম, প্রযোজক আরশাদ আদনান, পরিচালক হিমেল আশরাফ ভাই ও অবশ্যই বাংলাদেশের সকলের হৃদয়ের রাজকুমার শাকিব খানকে জানাই অসংখ্য অভিনন্দন ও শুভকামনা।

তিনি আরও বলেন, ‘তর্ক বিতর্ক, ভালো এবং আরও ভালোর মাঝের ব্যবধানটুকু সরিয়ে নিলে যা মানুষকে প্রতিদিন বাঁচিয়ে রাখে, সেটা প্রত্যাশা; প্রত্যাশা এক অমলিন অনুভূতি, সেই অনুভূতির উপর ভিত্তি করেই এই ছবির জয়জয়কার চলুক; সকলের মনের কাছাকাছি থাক ‘রাজকুমার’। আপনাদের প্রিয়তমা হয়ে আমি এই প্রত্যাশাই রাখলাম।

আরও পড়ুনঃভাইরাল হল ফারহান-তিশার ভিডিও

ইধিকা আরও বলেন, ‘ভিনদেশী ইধিকাকে ‘প্রিয়তমা’ করে তুলে যে ভালোবাসা আপামর বাংলাদেশ আমায় দিয়েছে তা আমার চিরকালের সম্পদ, তার পিছনে যে মানুষ গুলোর অবদান সব থেকে বেশি, সেই সুপারস্টার শাকিব খান, আরশাদ আদনান এবং হিমেল আশরফ ভাই-এর প্রতি আমি চিরকৃতজ্ঞ; তাদের এই নতুন প্রচেষ্টা সমস্ত ভালোর গণ্ডি ছাপিয়ে যাবে, এ বিষয়ে আমি নিশ্চিত। আর সকলকে বলছি, হলে গিয়ে ‘রাজকুমার’ দেখুন। সকলকে পবিত্র ঈদের আগাম শুভেচ্ছা, শুভ হোক।

More From Author

ভাইরাল হল ফারহান-তিশার ভিডিও

ভাইরাল হল ফারহান-তিশার ভিডিও

তিন মাসের মধ্যে আমি আত্মহত্যা করব:আদর আজাদ

তিন মাসের মধ্যে আমি আত্মহত্যা করব:আদর আজাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *