আমি বিনোদনের একজন মানুষ, বিনোদনটা নিয়েই থাকতে চাই: অপু বিশ্বাস

ঢালিউডের আলোচিত নায়িকা অপু বিশ্বাস। একসময় অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে না তার কোন নতুন সিনেমা। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন তিনি।

ঈদে আপনার নতুন সিনেমা নেই। কী নিয়ে ব্যস্ত আছেন? এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, ঈদে টেলিভিশন চ্যানেলগুলোতে আমাকে যেতে হচ্ছে। যেহেতু আমার আগের অনেকগুলো সিনেমা আছে, সেগুলো ঈদে রিলিজ হচ্ছে নতুন করে টেলিভিশনে। আমি ব্র্যান্ড অ্যাম্বাসেডর, ফটোশুট এবং আমার নিজস্ব বিজনেস নিজস্ব প্রতিষ্ঠান- এগুলো নিয়েই ব্যস্ত আছি। প্রত্যেকটাই তো কাজ। প্রত্যেকটা একটা পার্ট। প্রত্যেকটাই ব্যস্ততার একটা জায়গা। এভাবেই ব্যস্ততা চলছে। তবে ইম্পর্টেন্ট ব্যস্ততা হচ্ছে আমার সন্তানকে (আব্রাম খান জয়) নিয়ে।

হাতে কী নতুন সিনেমার কাজ আছে?
হুম, আগামীতে দেখা যাবে। সিনেমায় আসলে গল্প নির্বাচনসহ অনেক কিছুই থাকে। সেরকম একটা কিছুর জন্যই টাইম নিছি। তবে আলোচনা হচ্ছে। আশা করি দেখতে পাবেন।

আরও পড়ুনঃ গালি-গালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেয় কেন:পরীমণি

তাকে প্রশ্ন করা হয়, শিল্পী সমিতির নির্বাচন ঘিরে তর্কযুদ্ধ চলছে। আপনার মন্তব্য কী?

শিল্পী সমিতির বিষয়গুলো নিয়ে আমার কোনো মন্তব্য নেই। আমি এগুলোতে সম্পৃক্ত নই। তাই আমি ততোটা জানি না। উনারা যেটা ভালো মনে করছেন সেটাই করছেন। কাদা ছোড়াছুড়ি বিষয়ে তাই আমার কোনো মন্তব্য নেই। আমি শিল্পী সমিতির নির্বাচন করতে কখনোই যাইনি, আর যাবও না। আমার কাজ অভিনয় করা, আমার কাজ দর্শকের সঙ্গে রিলেট করে থাকা। আমার মন্তব্যের জায়গাটা হচ্ছে, আমি বিনোদনের একজন মানুষ, বিনোদনটা নিয়েই থাকতে চাই।

More From Author

গালি-গালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেয় কেন:পরীমণি

গালি-গালাজ করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দেয় কেন:পরীমণি

প্রেমিকা আছে?’- শুভমান গিলের উত্তরে চিন্তিত হতে পারেন সারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *