পরীমণির আয়ের উৎস কী?

পরীমণির আয়ের উৎস কী?

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে আলোচনা থাকে সবসময়। প্রেম, বিয়ে, বিবাহবিচ্ছেদ সব কিছু নিয়ে ব্যক্তিগত জীবন ছাপিয়ে গেছে লোকালয়ে। এখন পরীর জীবন মানেই তার ছেলে। সবখানেই ছেলে পুণ্যর বিচরণ থাকে পরীমণির পৃথিবীতে।

মা হওয়ায় দীর্ঘ বিরতিতে ছিলেন পরীমণি। তবে সবটা সামলে তার খোলস মেলে ধরেছেন নতুন জগতে। একটি সিনেমার কাজ শেষ করে এখন কলকাতার সিনেমার শুটিং করছেন তিনি। বর্তমানে সেখানেই অবস্থান করছেন পরীমণি।

সেখানকার বিভিন্ন সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন। এরইমাঝে নেটিজেনরা জানতে চাইছেন পরীমণির টাকার উৎস। এ বিষয়ে পরীমণি এর আগেও এমন প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন।

আরও পড়ুনঃইচ্ছে রয়েছে কলকাতায় একটা বাড়ি কেনার পরীমণি

এক সাক্ষাৎকারে পরী বলেন, তার এত টাকা আয়ের উৎস কোথায়। গত বছরের শেষভাগে এক সাক্ষাৎকারে পরী বলেছেন, তার অবর্তমানে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন, পরীর তিন-চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি।

সেইসব ভুয়া ভিডিওর প্রেক্ষিতে পরী আরও বলেন, যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। একই ইন্ডাস্ট্রিতে থাকি, যারা কনটেন্টগুলো বানান তাদের সঙ্গে কোনো না কোনোভাবে দেখা হবেই। তবে তাদের এমন মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে তাতে যেন তারা প্রস্তুত থাকেন।

More From Author

সাবেক প্রতিমন্ত্রীর আশির্বাদতুষ্ট অধ্যক্ষ রেজাউল করিম মণিরামপুরে দুটি প্রতিষ্ঠানকে দূর্নীতির আখড়াই পরিণত করেছেন

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সুস্থতা কামনা মণিরামপুরে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *