কি জন্য কলকাতায় গেলেন পরীমনি জানালেন নিজেই

কি জন্য কলকাতায় গেলেন পরীমনি জানালেন নিজেই

ব্যক্তিজীবন নিয়ে তুমুল আলোচনা ও সমালোচনায় থাকেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। সহ-অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ে, মাদক মামলা, জেলজীবন—সবকিছু মিলিয়ে পরীমনির ব্যক্তিগত জীবনে কম জল ঘোলা হয়নি। কিন্তু তখনকার পরী আর এখনকার পরীতে যেন আকাশ-পাতাল পার্থক্য। হ্যাঁ, পুরোদস্তুর মা হয়ে উঠেছেন পরীমনি। মাতৃত্বকে যেমন উপভোগ করছেন, তেমনি একা মায়ের সংগ্রামগুলোও হাসিমুখে মেনে নিয়েছেন ‘পদ্ম’র মা।

দুই দিন আগে পশ্চিমবঙ্গের কলকাতায় গিয়েছিলেন পরীমনি। সেখানে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আনন্দবাজার ডিজিটালকে একটি সাক্ষাৎকার দেন আলোচিত এই নায়িকা।

সাক্ষাৎকারজুড়ে শুধুই ছেলে পদ্মর কথা। তবে পদ্মর বাবাকে ইঙ্গিত করেও ক্ষোভ ঝাড়তে দেখা যায় তাঁকে। সেখান থেকে ঢাকায় ফিরেও স্পষ্ট ভাষায় বলেছেন, ছেলের জীবনে তিনি ছাড়া আর সবাই মৃত।

আরও পড়ুনঃনিজের সফলতার গল্প জানিয়েছেন অপু বিশ্বাস

কলকাতায় যাওয়ার কারণও জানিয়েছেন নায়িকা। বলেছেন, ‘দুই দিনের জন্য কলকাতায় গিয়েছিলাম। সেটা হচ্ছে, সেখানে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি আমি। এইটুকুনই কিন্তু, হ্যাঁ—বাকিটা সবাইকে নিয়ে ঘটা করে অবশ্যই জানাব।

পরী বলেন, ‘সিঙ্গেল মাদারের পথচলাটাকে খুব উপভোগ করছি আমি। এটা জীবনের সুন্দর, দারুণ ও সুখের অংশ। মানুষ তো তাঁর চারপাশের পরিবেশ দেখেই বড় হয়। ছেলেও আমাকে দেখেই বড় হচ্ছে। ওর পুরো দুনিয়াটাই আমি।

More From Author

৮০০ বছর আগে পৃথিবীতে এসেছিল এলিয়েন!

৮০০ বছর আগে পৃথিবীতে এসেছিল এলিয়েন!

দেবালয়ে ২৪ প্রহরব্যাপী শ্রী শ্রী হরিনাম সংকীর্তন শুরু

দেবালয়ে ২৪ প্রহরব্যাপী শ্রী শ্রী হরিনাম সংকীর্তন শুরু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *