কেশবপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

কেশবপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

কেশবপুর(যশোর)প্রতিনিধি

“স্মার্ট হবে সরকার, নিশ্চিত হবে সেবার অধিকার” প্রতিপাদ্য বিষয়ে কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগিতায় জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী) সকালে এ উপলক্ষে র‌্যালি শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে নির্বাহী অফিসার মোঃ তুহিন হোসেনের সভাপতিত্বে এবং ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের সচিব ইমরান হোসেন-এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ কাজী রফিকুল ইসলাম।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর মেয়র রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম মোল্যা ও কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দীন আলা।
আরও বক্তব্য রাখেন কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের সচিব হুমায়ুন কবির ও গ্রাম পুলিশ আতিয়ার রহমান।
উপস্থিত ছিলেন, কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, ওয়ার্ডের নির্বাহী পরিচালক সৈয়দ আকমল আলী প্রমুখ।

আরও পড়ুনঃ কালিয়ারই মাধ্যমিক বিদ্যালয়বিদ্যালয়ে না গিয়েই বেতন ভাতা উত্তোলন করেন প্রধান শিক্ষক

বিভিন্ন ইউনিয়ন থেকে সেবা ও উন্নতির রূপকার উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার, স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ব্যবহার করুন সারাজীবন সুস্থ্য থাকুন, আপনার আঙ্গিনার চারপাশ পরিস্কার- পরিচ্ছন্ন রাখুন ডেঙ্গু থেকে সুরক্ষিত থাকুন, শিশুর জন্মগ্রহণের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন শিশুর ১ ম অধিকার, সময়মত ইউপি কর দিন নির্বিঘ্নে সেবা নিনসহ বিভিন্ন ফেস্টুন হাতে নিয়ে র‌্যালিতে অংশগ্রহণ করেন।

More From Author

কালিয়ারই মাধ্যমিক বিদ্যালয় বিদ্যালয়ে না গিয়েই বেতন ভাতা উত্তোলন করেন প্রধান শিক্ষক

কালিয়ারই মাধ্যমিক বিদ্যালয়বিদ্যালয়ে না গিয়েই বেতন ভাতা উত্তোলন করেন প্রধান শিক্ষক

কেশবপুর থানায় পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধে পিতার মারপিটের অভিযোগ

কেশবপুর থানায় পুত্র ও পুত্রবধূর বিরুদ্ধেপিতার মারপিটের অভিযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *