নিপুণের প্যানেলে কে হবে সভাপতি?

নিপুণের প্যানেলে কে হবে সভাপতি?

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সময় যতই এগিয়ে আসছে, ততই বাড়ছে উৎসাহ-উদ্দীপনা। এ নির্বাচনে ঢাকাই চলচ্চিত্রের দাপুটে দুই খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর জোট বেঁধেছেন। এরই মধ্যে তাদের প্যানেল প্রস্তুত।

আরও পড়ুনঃখোলামেলা পোশাকে বুবলী

অন্যদিকে নিপুণ আক্তারে সঙ্গে থাকা নন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন নির্বাচন করছেন না বলে জানিয়ে দিয়েছেন। এখন প্রশ্ন নিপুণের প্যানেলে সভাপতি প্রার্থী কে হচ্ছেন? যদিও এ প্রশ্নের সরাসরি উত্তর মেলেনি নায়িকা নিপুণের কাছ থেকে।

চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যায়, নিপুণের প্যানেলের সভাপতি হচ্ছেন চিত্রনায়ক অমিত হাসান। বিষয়টি নিয়ে অমিত হাসানের কাছে জানতে চাইলে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। তবে কোন পদে করব তা এখনো পরিষ্কার না। আমরা মিটিং করছি। এখনো সিদ্ধান্ত নিতে পারিনি। আমি নিপুণ একই প্যানেলে থাকছি। সভাপতি প্রার্থী হব কি না তা এখনো চুড়ান্ত হয়নি।

অন্যদিকে কেউ কেউ বলছেন নিপুণের সভাপতি চিত্রনায়ক রিয়াজ হতে পারেন। নায়িকা নিপুণ কাকে নিয়ে জোট বাঁধবেন তা এখনো পরিষ্কার নয়। এদিকে নিপুণের প্যানেলে থাকা কয়েকজন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এখন দেখার অপেক্ষায় কাদের নিয়ে নিপুণ তার প্যানেল প্রস্তুত করেন।

More From Author

মণিরামপুর থানার সেকেন্ড অফিসার হামলার শিকার, ব্যবসায়ীদের মাঝে গ্রেফতার আতংক

মণিরামপুর থানার সেকেন্ড অফিসার হামলার শিকার ব্যবসায়ীদের মাঝে গ্রেফতার আতংক

মণিরামপুর কাপড় পট্টিতে পুলিশের উপর হামলা ঘটনায় দুই কাউন্সিলরসহ ৯ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা আটক-৩ গ্রেফতার আতঙ্কে ব্যবসায়ীরা

মণিরামপুর কাপড় পট্টিতে পুলিশের উপর হামলা ঘটনায় দুই কাউন্সিলরসহ ৯ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা আটক-৩ গ্রেফতার আতঙ্কে ব্যবসায়ীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *