শচীনকন্যা সারার নতুন সাফল্যে

বাবা শচীন টেন্ডুলকার বিশ্বসেরা ক্রিকেটারদের একজন। তার মেয়ে সারা টেন্ডুলকার। মেয়ে অবশ্য তার বাবার পথে হাঁটেননি। তিনি হেঁটেছেন তার মায়ের পথে। সম্প্রতি চিকিৎসাবিদ্যায় স্নাতকোত্তর শেষ করেছেন শচীন কন্যা সারা।

ভক্তদের সঙ্গে নিজের জীবনের অন্যতম এই সুখবরটি শেয়ার করেছেন সারা নিজেই। ইনস্টাগ্রামে এক স্টোরিতে তিনি জানান, ‘ক্লিনিক্যাল ও হেলথ নিউট্রিশন’ বিষয় নিয়ে স্নাতকোত্তর স্তরের পড়া শেষ করলেন।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুল থেকে পড়াশোনা শেষ করেন সারা টেন্ডুলকার। এরপর মা অঞ্জলি টেন্ডুলকারের পদাঙ্ক অনুসরণ করে চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করার সিদ্ধান্ত নেন। বছর দুয়েক আগেই স্নাতক হন।

এরপর স্নাতকোত্তরের স্তরের পড়াশোনা শুরু করেন। এবার ‘ক্লিনিক্যাল ও হেলথ নিউট্রিশন’ বিষয় নিয়ে স্নাতকোত্তর স্তরের পড়া শেষ করলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ছবি দিয়ে সেই সুখবরের কথা জানান সারা।

সম্প্রতি সময়ে ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সারার প্রেমের সম্পর্ক নিয়ে কম আলোচনা হয়নি। যদিও তারা দু’জনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বলিউডেও দেখা যেতে পারে শচীনকন্যাকে

More From Author

ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় আসবেন ঋতুপর্ণা!

ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় আসবেন ঋতুপর্ণা

মনোনয়ন সংগ্রহ করলেন হিরো আলম,কোন দলের হয়ে লড়ছেন তিনি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *