ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় আসবেন ঋতুপর্ণা!

ফেরদৌসের নির্বাচনী প্রচারণায় আসবেন ঋতুপর্ণা

কালচক্র ডেস্ক :

ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তার নির্বাচনী প্রচারণায় কলকাতার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত আসতে পারেন বলে জানিয়েছেন ফেরদৌস। কলকাতার একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গে ফেরদৌস বলেন, আমার বন্ধু ঋতুপর্ণা সেনগুপ্ত প্রয়োজনে ঢাকায় এসে তার নির্বাচনী প্রচারে অংশ নেওয়ার কথা দিয়েছেন। ঋতুপর্ণা আমার খুব ভালো বন্ধু।

ও বলেছে, প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচারণায় অংশগ্রহণ করবে। তবে আমি ওকে ২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে বিতর্কে জড়ানোর কথা স্মরণ করিয়ে দিয়েছি। তারপরও ঋতু বলেছে, প্রয়োজনে আমি তোমার প্রচারণায় অংশগ্রহণ করব।

২০১৯ সালের ঘটনা প্রসঙ্গে ফেরদৌস বলেন, কলকাতাকে সব সময়ই দেশের বাইরে আমার দেশ হিসেবে দেখেছি। সেখান থেকে প্রায় দুবছর দূরে ছিলাম। একাধিক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল। ওই একটা ভুলের জন্য আমাকে অনেক ভুগতে হয়েছে। আমি এখনও ওই ঘটনার জন্য দুঃখপ্রকাশ করি। কারণ আমি তখন নিয়ম-কানুন জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি।

উল্লেখ্য, ২০০১ সালে ‘ওস্তাদ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন ঋতুপর্ণা ও ফেরদৌস। এরপর এ দুই তারকার মধ্যে সুসম্পর্ক গড়ে উঠে।

More From Author

বাসে হামলা করায়, হামলাকারীকে ক্যাম্পাসে তুলে আনলো শিক্ষার্থীরা

বাসে হামলা করায়, হামলাকারীকে ক্যাম্পাসে তুলে আনলো শিক্ষার্থীরা

শচীনকন্যা সারার নতুন সাফল্যে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *