কেবিনে নেওয়া হয়েছে খালেদা জিয়াকে

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে সিসিইউতে থেকে কেবিনে নেওয়া হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর ) রাত ৭টা ৫৫ মিনিটে তাকে সিসিইউতে থেকে কেবিনে স্থানান্তর করা হয় বলে জানা গেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে হঠাৎ করে খালেদা জিয়ার শারীরিক অবস্থা খারাপ হলে কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করা হয়। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে ৭টা ৫৫ মিনিটে আবার কেবিনে নেওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা বলেন, আসলে সিসিইউতে ম্যাডাম থাকতে চান না। কারণ ওখানে তার ব্যক্তিগত স্টাফরা কেউ যেতে পারেন না। ফলে, তিনি কারো সঙ্গে কথাও বলতে পারে না। যে কারণে সিসিইউতে নেওয়া হলেও তিনি কেবিনে আসার জন্য অস্থির হয়ে যান।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা খারাপ হলে বিকালের দিকে কেবিন থেকে সিসিইউতে স্থানান্তর করা হয়েছিল। এখন আবার কেবিনে নেওয়া হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘ ১ মাসের বেশি সময় ধরে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এর আগেও বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিতে হয়েছে তাকে। গত বছরের জুনে খালেদা জিয়ার অ্যানজিওগ্রাম করা হলে তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়।

মেডিকেল বোর্ডের চিকিৎসকরা একাধিকবার সংবাদ সম্মেলন করে জানিয়েছেন, খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, লিভার ও হৃদরোগে ভুগছেন। তার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণের পাশাপাশি ও তিনি লিভার সিরোসিসে আক্রান্ত।

More From Author

৯০ মিটারের ছক্কায় ৮ ও ১০০ মিটারের ছক্কায় ১০ রান চান রোহিত শর্মা

বিদেশে চিকিৎসায় খালেদা জিয়াকে কী করতে হবে, জানালেন প্রধানমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *