তামিমকে ছাড়াই বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড!

গুঞ্জন ও নানা সূত্রের খবরে বিষয়টা অনেকটা এভাবে প্রচার হয়েছিল— আনফিট তামিম ইকবালকে বিশ্বকাপে চান না অধিনায়ক সাকিব ও কোচ হাথুরুসিংহে। অবশেষে সেটাই সত্যি হতে চলেছে। অবসর ভেঙে নাটকীয়ভাবে প্রত্যাবর্তন করা দেশসেরা ওপেনারকে ছাড়াই টাইগার স্কোয়াড গড়া হয়েছে।

একটু আগে জানা গেছে, পুরোপুরি ফিট না হওয়ায় তামিমকে বিশ্বকাপ দলে না রাখার সিদ্ধান্ত হয়েছে। দলের নেতৃত্বে থাকছেন সাকিব আল হাসান। 

বিভিন্ন সূত্রের খবর, গতকাল তামিম ইকবাল নির্বাচকদের বলেছেন, যদি তাকে বিশ্বকাপ দলে নেওয়া হয়, তাহলে শতভাগ ফিট নন এটা মেনে নিয়েই নিতে হবে। দলে থাকলে তিনি তার সর্বোচ্চটা দিয়েই খেলার চেষ্টা করবেন। তবে তার পিঠের সমস্যার কথা গুরুত্ব সহকারে সামনে এনেছেন। সে কারণে নির্দিষ্ট করে ৫টি ম্যাচ খেলতে চাওয়ার কথা জানিয়েছিলেন তামিম।

বিষয়টি নিয়ে গতকাল রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় আলোচনায় বসেন সাকিব ও হাথুরুসিংহে। সেখানকার আলোচনায় কী সিদ্ধান্ত হয়েছে সেটি প্রকাশ্যে আসেনি। তবে সাকিবের মতোই কোচও আনফিট তামিমকে চান না বলে জানা গেছে।

এরপর আজ দুপুরে সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে এ বিষয়ে আলোচনা করেন পাপন।

জানা গেছে, কিছু সময় পরই বিসিবির অফিসিয়াল ফেসবুক পেইজে টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করা হবে এবং জার্সি উন্মোচন করা হবে।

More From Author

নাচতে নাচতে বিয়ের মণ্ডপে যান পরিণীতি, ভিডিও ভাইরাল

নিষেধাজ্ঞা দেয় যুক্তরাষ্ট্র আর ভয় দেখায় মির্জা ফখরুল : কাদের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *