কোহলিকেও ফেরালেন আফ্রিদি

বৃষ্টিতেই যেন কপাল খুলেছে পাকিস্তানের। বৃষ্টির আগে চার ওভারের বেশি খেলা হয়েছিল। সেখানে সাবলীল ছিলেন রোহিত-গিল। কিন্তু বৃষ্টির হানার পর প্রথম ওভারেই ফিরেছেন অধিনায়ক। তিনে নেমে বেশিক্ষণ টিকতে পারলেন না বিরাট কোহলিও। সপ্তম ওভারের তৃতীয় বলটি স্টাম্পের ওপর রেখেছিলেন আফ্রিদি, সেখানে আড়াআড়ি ব্যাটে খেলতে চেয়েছিলেন কোহলি। কিন্তু টাইমিং হয়নি, ইনসাইড এজ হয়ে লেগ স্টাম্প উপড়ে গেছে। ৪ রানের বেশি করতে পারলেন না এই অভিজ্ঞ ব্যাটার।

৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৩০ রান তোলেছে ভারত। আইয়ার অপরাজিত আছেন ১ রান নিয়ে। অপর অপরাজিত ব্যাটার শুভমান গিলের সংগ্রহ ১ রান।

এর আগে সকাল থেকেই কালো মেঘে ঢাকা ছিল পাল্লেকেলের আকাশ। তাতে মন ভার ছিল ক্রিকেটপ্রেমীদেরও। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে উড়ে যায় সেই শঙ্কার মেঘ। নির্ধারিত সময়ে হয়েছে টস। সেখানে জয় হয়েছে রোহিত শর্মার। ফলে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক।

ভারত ব্যাটিংয়ে নামার সময়ও আকাশ পরিষ্কার ছিল। দেখে মনে হয়েছে অন্তত কয়েক ঘন্টা আর বৃষ্টি হবে না। কিন্তু ৩০ মিনিটও খেলা হলো না। তার আগেই বৃষ্টির হানা। পঞ্চম ওভার চলাকালেই বৃষ্টির জন্য খেলা বন্ধ করতে বাধ্য হন আম্পায়াররা। 

বৃষ্টিতে মিনিট ত্রিশেক বন্ধ ছিল খেলা। এরপর খেলা শুরু হলে অসমাপ্ত ওভারের বল করতে আসেন শাহিন আফ্রিদি। ওভারের শেষ বলটি মিডল স্টাম্পের ওপর গুডলেন্থে করেছিলেন। বলে খানিকটা সুইং ছিল। তাতেই পরাস্ত হয়েছেন রোহিত। বোল্ড হয়ে সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ২২ বলে ১১ রান।

More From Author

তোমরা দিয়েছ ঘোড়ার ডিম : বিএনপিকে ওবায়দুল কাদের

ভারতে আসছেন বাইডেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *