এশিয়া কাপের চূড়ান্ত সূচি কবে জানা যাবে?

ভারত-পাকিস্তান দ্বন্দ্বের কারণে অনিশ্চয়তার সুতোয় ঝুলছিল এশিয়া কাপের ভাগ্য। ভারতের আপত্তির মুখে ইতোমধ্যে আয়োজক পাকিস্তানের পক্ষ থেকে একাধিক মডেলের প্রস্তাবনা আসলেও কোন কিছুতেই যেন মন গলছিল না চিরপ্রতিদ্বন্দ্বীদের। তবে টুর্নামেন্টকে আলোর মুখ দেখাতে মরিয়া ছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শেষ পর্যন্ত তাদের প্রস্তাবিত হাইব্রিড মডেলে মাঠে গড়াচ্ছে এই আসর।  

এবারের এশিয়া কাপ হবে দুই ভাগে। প্রথমে আয়োজক দেশ পাকিস্তানে চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর টুর্নামেন্টের বাকি অংশ হবে শ্রীলঙ্কায়। মূলত, শ্রীলঙ্কার বৈরী আবহাওয়ার জন্যই ভেন্যু চূড়ান্ত করতে দেরি হচ্ছে এসিসির, যার ফলে এখনও প্রকাশিত হয়নি এশিয়া কাপের সূচি। এসিসি জানিয়েছে, চলতি সপ্তাহেই এশিয়া কাপের চূড়ান্ত সূচি প্রকাশ করা হবে।

বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানান, এশিয়া কাপের চূড়ান্ত সূচি এ সপ্তাহেই প্রকাশ করা হবে। ভারত-পাকিস্তান ম্যাচ কোন ভেন্যুতে হবে সেটি নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি আয়োজকরা। আর এ কারণেই এবারের আসরের সূচি প্রকাশ করতে দেরি হচ্ছে। 

উল্লেখ্য, ৩১ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এবারের এশিয়া কাপের আসর। গ্রুপ এ’তে রয়েছে ভারত, পাকিস্তান এবং নেপাল। গ্রুপ বি’তে বাংলাদেশ লড়বে আফগানিস্তান এবং শ্রীলঙ্কার বিপক্ষে। 

More From Author

ভোগান্তি ছাড়াই ঢাকায় ফিরছেন মানুষজন

বিদায় বেলায় কান্নায় ভেঙে পড়লেন তামিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *