মুফতি সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলায় ন্যাপের নিন্দা

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েব-এ-আমীর ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ)।

সোমবার (১২ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া। 

বিবৃতিতে তারা বলেন, নির্বাচনের দিনও একজন প্রার্থীর ওপর হামলা প্রমাণ করে সরকার কতটা অসহায়। মূল রাজনৈতিক দলগুলো নির্বাচনে অংশগ্রহণ না করলেও একজন বিরোধী প্রার্থীকে নিয়ে কতটা আতঙ্কিত তারা। এ হামলা প্রমাণ করে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের বিষয়ে জনগণ আরও বেশি আস্থাহীন হয়ে পড়ছে। এই হামলার কারণে জনমনে এই ধারণা শক্তভাবে প্রতিষ্ঠিত হলো যে, দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন আদৌ সম্ভব হবে না। এই হামলার নিরপেক্ষ তদন্ত ও দোষীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানান তারা ।

উল্লেখ্য, আজ (সোমবার) বরিশাল শহরের ২২ নম্বর ওয়ার্ডের ছাবেরা খাতুন মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে যান হাতপাখা প্রতীকের মেয়রপ্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিম। সেখান থেকে বের হয়ে হাতেম আলী কলেজ চৌমাথার কাছে পৌঁছালে ৩০ থেকে ৪০ জন ব্যক্তি তার ওপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলাকারীরা লাঠিসোঁটা ও ইট-পাটকেল ব্যবহার করেন। এতে তিনিসহ দলের বেশ কিছু নেতা-কর্মী আহত হন।

More From Author

ধামরাইয়ে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

খুলনায় এগিয়ে আব্দুল খালেক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *