ধামরাইয়ে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

ঢাকা জেলার ধামরাই এলাকা থেকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। শনিবার (১০ জুন) গোপন সংবাদের ভিত্তিতে ধামরাই থানার কাওয়ালিপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন,  তোফাজ্জেল হোসেন (৪৫), নুর মোহাম্মদ (৩২), শহিদুল্লাহ (৪৫) ও মো. আনোয়ার হোসেন (৩২)।

রোববার (১১ জুন) র‍্যাব-৪ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মাজহারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভিকটিম একজন গার্মেন্টস কর্মী। ওই নারী একই গার্মেন্টসে কর্মরত এক বান্ধবীর সঙ্গে গত ১৫ মে তোফাজ্জেল হোসেনের সঙ্গে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় দেখা করতে আসেন। সেখান থেকে ভিকটিমের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্রে ধরে তোফাজ্জল বিভিন্ন সময়ে ভিকটিমের মোবাইলে ফোন দিয়ে তার বান্ধবীর সম্পর্কে জানতে চাইত।

তিনি আরও জানান, গত ৯ জুন তোফাজ্জেল হোসেন ভিকটিমের মোবাইলে ফোন দিয়ে দেখা করার কথা বলে কৌশলে ঢাকা জেলার ধামরাই থানাধীন গাঙ্গুটিয়া ইউনিয়নের হাতকোড়া বাজারে ডেকে নেয়। ভিকটিম সেখানে পৌঁছালে অভিযুক্তরা ভিকটিমের মুখ চেপে ধরে গাঙ্গুটিয়া ইউনিয়নের উত্তর হাতকোড়ার সাদেক কোম্পানির ইট ভাটার উত্তর পাশের চকে নিয়ে  ধর্ষণ করে। 

র‌্যাব কর্মকর্তা বলেন, ধর্ষণের পর তোফাজ্জেল হোসেনসহ অন্য আসামির সহায়তায় ভিকটিমের বিবস্ত্র শরীরের স্থিরচিত্র ও ভিডিও ফোনে ধারণ করে রাখে। পরে ভিডিও ছড়িয়ে দেওয়ার কথা বলে হুমকি প্রদান করে। গ্রেপ্তার হওয়া অভিযুক্তদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

More From Author

বগুড়ায় এক মেয়র প্রার্থীর বিপরীতে লড়ছেন তার প্রাক্তন স্ত্রী

মুফতি সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলায় ন্যাপের নিন্দা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *