গোলকিপারকে মারতে এসে উল্টো ধরাশায়ী সমর্থক

ম্যাচে ১-০ গোলে এগিয়ে আছে দল, তবে পরের পর্বে যাওয়ার জন্য তা যথেষ্ট নয়। ইউরোপা লিগের নকআউট প্লে-অফের দ্বিতীয় লেগে পিএসভি-সেভিয়া ম্যাচের এই যখন অবস্থা, তখন সেভিয়া গোলকিপার মার্কো দিমিত্রোভিচের উপর চড়াও হয়েছেন এক পিএসভি সমর্থক।

ম্যাচের শেষ বাঁশির কিছু সময় আগে আচমকা ফিলিপস স্টাডিওনের নিরাপত্তা বেষ্টনী অতিক্রম করে মাঠে প্রবেশ করেন সে সমর্থক। এরপর সেভিয়া গোলকিপার মার্কো দিমিত্রোভিচকে আক্রমণের চেষ্টা করেন। তবে দিমিত্রোভিচও ছেড়ে কথা বলার পাত্র নন। সমর্থকদের আক্রমণাত্মক ভঙ্গিতে দৌড়ে আসা দেখেই বুঝে গিয়েছিলেন কী হতে যাচ্ছে, কাছে আসতেই তাকে জাপটে ধরে ভূপাতিত করেন সেভিয়া গোলকিপার। নিরাপত্তারক্ষীরা এগিয়ে আসার আগ পর্যন্ত এভাবেই তাকে জাপটে ধরে থাকেন তিনি।

ম্যাচ শেষে মুভিস্টারের সঙ্গে আলাপে দিমিত্রোভিচ বলেন, ‘আমি এর আগে কখনো এমন কিছু হতে দেখিনি। সে আমাকে আঘাত করতে চেয়েছে। ফুটবল মাঠে এমন ঘটনার অবতারণা লজ্জার বিষয়।’ সমর্থকের সঙ্গে ধস্তাধস্তির সময় দিমিত্রোভিচ ঘাড়ে কিছুটা আঘাত পেয়েছেন বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

সমর্থকের ওই কাণ্ডের পর যোগ করা সময়ে আরেকটি গোল হজম করে সেভিয়া, হেরে যায় ২-০ ব্যবধানে। তাতে অবশ্য দলটির শেষ ষোলোর সমীকরণ মেলাতে বেগ পেতে হয়নি। নিজেদের মাঠে প্রথম লেগে ডাচ ক্লাবটিকে ৩-০ গোলে হারানোর সুবাদে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে ইউরোপা লিগের শেষ ষোলোয় পৌঁছে যায় তারা।

More From Author

রোহিঙ্গা সমস্যার সমাধানে সম্মিলিত প্রচেষ্টার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

আ.লীগের সঙ্গে বিএনপির তুলনা চলে না: প্রধানমন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *